সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শেখ হাসিনা যেন আরো সুন্দরভাবে দেশটাকে সাজাতে পারেন সে দোয়া করবেন ; মতিয়া চৌধুরী এমপি

শেখ হাসিনা যেন আরো সুন্দরভাবে দেশটাকে সাজাতে পারেন সে দোয়া করবেন ; মতিয়া চৌধুরী এমপি


নকলা (শেরপুর) প্রতিনিধি 

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শেরপুর-২ আসনের এমপি মতিয়া চৌধুরী বলেছেন, ইলেকশনের নিয়ম আমি ভঙ্গ করতে চাইনা, ইলেকশনের সময় আইসা একটা কিছু দিলে নিয়মও ভঙ্গ হবে, খবরের কাগজে বড় করে আসবে। নিয়মের ভিতর দিয়ে ভাল কাজ করা যায়। সেটা আমাদের প্রধান মন্ত্রী শিখিয়েছেন। তিনি শনিবার সকালে শেরপুরের নকলা উপজেলার বারমাইসা মাদরাসা মাঠে মেধাবী টপটেন শিক্ষার্থী ও অসহায় দু:স্থদের মাঝে থ্রী পিস ও শাড়ী বিতরণ কালে এসব কথা বলেন।

এসময় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, মতিয়া চৌধুরী পবিত্র ঈদ উপলক্ষে নকলা উপজেলার ৫শ ৬জন মেধাবী শিক্ষার্থীকে থ্রীপিছ ও ২হাজার অসহায় দুঃস্থদের মাঝে উপহার সামগ্রী হিসেবে শাড়ী বিতরণ করেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com