সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

আখাউড়ার ইউএনও ও ওসির অপসারণের দাবীতে সংবাদকর্মীদের মানববন্ধন

আখাউড়ার ইউএনও ও ওসির অপসারণের দাবীতে সংবাদকর্মীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা ও আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) রসুল আহমেদ নিজামী অপসারণের দাবীতে মানববন্ধন করেছেন সংবাদকর্মীরা। 

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এ দাবী জানান সংবাদকর্মীরা। 

জানা যায়, আখাউড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে জেএসসি পরীক্ষায় শিক্ষকদের সহায়তায় নকল এবং অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় দৈনিক যায়যায়দিনের আখাউড়া প্রতিনিধি হান্নান খাদেম ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি মহিউদ্দিন মিশুর বিরুদ্ধে গত ২০১৯ ইং সনের ৯ ডিসেম্বর মামলা করেন  উপজেলার মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী ইকবাল।

মানববন্ধনে বক্তারা বলেন, একটি সত্য ঘটনার সংবাদ প্রকাশ করায় অভিযুক্ত শিক্ষকরা নিজেদের অপকর্ম ধামাচাপা দিতে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছেন। ইউএনও তাহমিনা আক্তার রেইনা ও ওসি রসুল আহমেদ নিজামীর ছলচাতুরীর কারণে হান্নান খাদেম ও মহিউদ্দিন মিশু পালিয়ে বেড়াতে হচ্ছে। যা সংবাদকর্মীরা মানতে পারছিনা। অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানিয়ে সাংবাদিকরা আরো বলেন, ইউএনও ও ওসিকে আখাউড়া থেকে দ্রুত প্রত্যাহার না করা হলে জেলা সকল সংবাদকর্মীরা আরো কঠিন আন্দোলনে যেতে বাধ্য হবো। 

ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, যুগ্ম সাধারন সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, সাবেক সভাপতি মোঃ আরজু, সাবেক সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সিনিয়র সাংবাদিক আবদুন নূর, জাবেদ রহিম বিজন, আখাউড়া প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি। 

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত সকল প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                          

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com