সংবাদ শিরোনাম
আল মামুন সরকারের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরের শোক ওপারে চলে গেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত উবায়দুল মোকতাদিরের ‘রক্তের শপথে হই বলিয়ান’ গ্রন্থের প্রকাশনা উৎসব বিশ্ব পর্যটন দিবসে কমলগঞ্জে র‍্যালি ও পথসভা ব্রাহ্মণবাড়িয়ায় এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি জব্দ কমলগঞ্জ পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত কমলগঞ্জে ট্রেনের ধাক্কায় মা নিহত ও শিশু সন্তান আহত জান্নাতের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ।। ধর্ষক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার অবসরপ্রাপ্ত সার্ভেয়ার মতিউর রহমানের ইন্তেকাল

নিজের জীবনকে প্রতিষ্ঠিত করতে হলে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে ; পৌর মেয়র নায়ার কবির

নিজের জীবনকে প্রতিষ্ঠিত করতে হলে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে ; পৌর মেয়র নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, পিতা-মাতা ও শিক্ষক-শিক্ষিকার স্বপ পূরণ করতে হলে, প্রতিষ্ঠানের সুনাম ও সম্মান অক্ষুন্ন রাখতে হলে, এমনকি, নিজের জীবনকে প্রতিষ্ঠিত করতে হলে প্রত্যেক শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। বাের্ড পরীক্ষায় সফলতার সাথে উত্তীর্ণ হতে হবে। 

সােমবার (২৭ জানুয়ারি) সকাল ১১টায় শহরের পাইকপাড়াস্থ আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে নায়ার কবির আরো বলেন, তোমরা যারা উচ্চ শিক্ষার স্বপ্ন নিয়ে আজ এ প্রতিষ্ঠান থেকে বিদায় নিয়ে যাচ্ছ তােমাদের নিকট আমাদের ও আগামী প্রজন্মের অনেক আশা। তােমরা একদিন উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে এ দেশের সুনাগরিক হয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেদেরকে উৎসর্গ করবে। তিনি বলেন, বিদায় প্রত্যেকটা মানুষের জন্য বেদনাদায়ক। তােমাদের আজকের এ বিদায় দুঃখের হলেও পরম আনন্দের, কেননা আজকের বিদায়ের মাধ্যমে তােমরা স্কুলের গন্ডি পেরিয়ে, জীবনের বিশাল পরিসরে গমণ করবে। তােমাদের এই বিদায় যাত্রা সুন্দর, স্বার্থক ও সাফল্যমন্ডিত হউক।

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ সােপানুল ইসলাম সােপানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক পরিচ্ছন্ন রাজনীতিবিদ ব্যক্তিত্ব এনায়েত কবির বাবু, সাংবাদিক আশিকুল ইসলাম, প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক পঙ্কজ দেব।
অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়। পরে পরীক্ষার্থীদের মঙ্গল কামনা করে বিশেষ দােয়া ও মােনাজাত করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com