সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ধামরাই উলাইল নবারুণ সংঘের ৫০ বছর পূর্তি উদযাপন

ধামরাই উলাইল নবারুণ সংঘের ৫০ বছর পূর্তি উদযাপন

মোহাম্মদ মামুন রেজা, ধামরাই (ঢাকা) প্রতিনিধি 

ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের উলাইল গ্রামের ঐতিহ্য নবারুণ সংঘের (৫০) বছর পূর্তি উপলক্ষ্যে প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন সভাপতিদের স্মৃতিচারণ ও সম্মাননা প্রদান। 
শুক্রবার ( ২১ ফেব্রুয়ারী)  বিকেল (৩)  ঘটিকার সময়  স্বপন একাদশ ( বনাম ) রহিম একাদশ ফাইনাল ক্রিকেট খেলা উপলক্ষে  (উলাইল প্রিমিয়ার লীগ) এর আয়োজনে ফাইনাল খেলায় (ইউপি মেম্বার)  মোঃ ইনসান আলীর সভাপতিত্বে  সম্মানিত অতিথি বৃন্দের মাঝে স্মৃতিচারণ ও সম্মাননা প্রদান করা হয়েছে। উলাইল নবারুণ সংঘ ক্লাবটি স্থাপিত হয় (১৯৭০) সালে  রেজিষ্ট্রেশন নং ( ঢ ০১৩২) হাঁটি হাঁটি করে আজকে ২০২০ সালে  পঞ্চাশ বছরে পদারপুণ হলো। 
উক্ত খেলায় অংশগ্রহন করেন – স্বপন একাদশ – (বনাম) – রহিম একাদশ – ত্রুিকেট ফাইনাল খেলা।  খেলায় রহিম একাদশ টিমকে  হারিয়ে বিজয়ী হয়েছেন স্বপন একাদশ টিম। উলাইল নবারুণ সংঘ  প্রিমিয়ার লিগের পক্ষ থেকে দুই দলকেই পুরস্কৃত করা হয়। প্রথম বিজয়ীদের একটি এলইডি মনিটর দিয়ে পুরস্কৃত করা হয়।  ও  খেলায় যারা দ্বিতীয় হয়েছে  তাদের একটি মোবাইল ফোন দিয়ে পুরস্কৃত করা হয় ।  সেই সাথে সম্মানিত সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক দের  মাঝে স্মারক সম্মাননা দেওয়া হয়।
সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ সম্পাদক সদস্য গনের তালিকা মোঃ আব্দুল কুদ্দুস (মোক্তার) প্রতিষ্ঠাতা সভাপতি, মোঃ আমান উল্লাহ  প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, মোঃ আলীম উদ্দিন,  মোঃ আলী হুসাইন,  মোঃ আব্দুল আওয়াল,  মোঃ আব্দুর রহমান,  ডাঃ মোঃ ফজলুল হক, মোঃ সামছুল হক, নুরুল ইসলাম ( নুরু), মোঃ মোবারক হোসেন,  মোঃ রায়হান উদ্দিন,  মোঃ তমিজ উদ্দিন, মোঃ আব্দুল কাদের,  মোঃ সদর  উদ্দিন,  মোঃ হারুনর রশীদ,  মোঃ মতিয়ার রহমান,  মোঃ আরিফুল ইসলাম, সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সকল সদস্য উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com