সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

কক্সবাজারে ইউনিভার্সিটির ছাত্রকে ছুরিকাঘাত; প্রতিবাদে মানববন্ধন

কক্সবাজারে ইউনিভার্সিটির ছাত্রকে ছুরিকাঘাত; প্রতিবাদে মানববন্ধন

কক্সবাজার সংবাদদাতা//সময়নিউজবিডি 

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্র মো. শেফায়েত আলম তুহিনকে ছুরিকাঘাত করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে সহপাঠিরা। 
মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন দফায় সহপাঠির বিচার চেয়ে মাঠে নামেন। সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিভার্সিটির সামনে অপর ছাত্র মোয়াজ্জেম মোর্শেদ জিনান ছুরিকাঘাত করে তুহিনকে। এতে তুহিন আহত হয়। জিনান রামু উপজেলার রশিদ নগরের মঞ্জুর মোর্শেদের ছেলে। তুহিন শহরের রুমালিয়ারছড়া এলাকার শফিউল আলমের ছেলে। এই ঘটনায় সদর থানায় এজাহার দায়ের করেন আহত ছাত্র। মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে তুহিন বলেন, জিনান প্রায় সময় ইউনিভার্সিটিতে বিশৃঙ্খলা তৈরি করে। কারো কথা শুনতে চাই না। এই নিয়ে বিভিন্ন সময় তাকে বিশৃঙ্খলা না করতে বলা হয় আইন বিভাগের পক্ষ থেকে। কিন্তু এতে তিনি প্রায় সময় ক্ষিপ্ত হন। যার কারণে গত সোমবার দুপুরে ব্যাগ থেকে ছুরি বের করে আমাকে ছুরিকাঘাত করে। তিনি লিখিত বক্তব্যে বলেন, একছাত্র কিভাবে ব্যাগে ছুরি রাখে? ছুরি নিয়ে কিভাবে ইউনিভার্সিটিতে আসে? এখনো তার বিরুদ্ধে কোনো ধরণের ব্যবস্থা নেওয়া হয়নি। যার প্রতিবাদে বেলা ১২ টার দিকে ইউনিভার্সিটির সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। এরপর বেলা ৩ টার দিকে কক্সবাজার পৌরসভার সমানে মানববন্ধনও করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, আইন বিভাগের জুনায়েদ তানভির (৯ম ব্যাচ), আশেক মোস্তফা রিয়াজ (৮ম ব্যাচ), কায়দে আজম (৮ম ব্যাচ), আফিস মোহাম্মদ বাপ্পি, এহসানুল কবির মুকুট, কায়সারুল হাসান রুবেল, নাছির মাহমুদ, সাকিবুর রহমান, মেহেদী হাসান রাজ, শাহ মো. নওশাদ শুভ ও ইব্রাহিম আজাদ। তারা দ্রুত সময়ে মোয়াজ্জেম মোর্শেদ জিনানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চান। একই সাথে ইউনিভার্সিটির পক্ষ থেকে শাস্তির দাবীর জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com