সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

আজ ঐতিহাসিক ৭ মার্চ। এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। 
শনিবার (০৭ মার্চ) সকাল ৯ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র. আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। পরে জেলা প্রশাসনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন,

জেলা পুলিশের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করছেন এসপি আনিসুর রহমান।

পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিসেস নায়ার কবির সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহসভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও জেলা প্রশাসন এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগন। 

গার্ড অব অনার প্রদান।

এসম পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।      
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                                       

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com