সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে অটো রিক্সার ভাড়া নিয়ে দুপক্ষের সংঘর্ষ ; আহত-৪০, দোকান ভাংচুর ও লুটতরাজ

বিজয়নগরে অটো রিক্সার ভাড়া নিয়ে দুপক্ষের সংঘর্ষ ; আহত-৪০, দোকান ভাংচুর ও লুটতরাজ

স্টাফ রিপাের্টার,সময়নিউজবিডি  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সিএনজিচালিত অটােরিকসা ভাড়া দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছে। 
ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (১৭ মার্চ) বিজয়নগর উপজেলার চরইসলামপুর ইউনিয়নের লম্বাহাটি ও মাইজহাটির লোকজনের মধ্যে।   
আহতরা হলেন- নাফি মিয়া- (২২), আবুল কাশেম-(২০) ওসমান-(২২), ইয়াকুব মিয়া-(২২), মুক্তার হোসেন-(২৭), জামাল মিয়া-(২৬), আনিছ মিয়া-(২৫), জজ মিয়া-(৫৫), জাহাঙ্গীর আলম-(২৫), ছাদেক মিয়া-(৫৭), আদু মিয়া-(৬০), বায়েজিদ-(৫০), মােহাম্মদ আলী- (৫৬), পলটু মিয়া-(৫০), বিল্লাল মিয়া-(২৫) ও সুজন মিয়া-(২০)। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। বাকীদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যায় বিজয়নগর উপজেলার চরইসলামপুর ইউনিয়নের ইসলামপুর বাজারের মুদি দোকানদার নবীর হোসেন সিএনজি আটো রিক্সা দিয়ে রামপুর বাজার থেকে তেল নিয়ে আসেন। তেলের ড্রামের কারণে অটোরিকশার দুই সীটে যাত্রী তুলতে পারেনি ড্রাইভার শরীফ মিয়া। পরে নবীর হোসেনের কাছে দুই সীটের ভাড়া দাবী করলে নবীর হোসেন বাকবিতণ্ডা শুরু করেন। এসময় নবীর হোসেনের ছেলে ইকবাল হোসেন অটোরিকশার ড্রাইভার শরীফের সাথে অশোভন আচরন করেন। এঘটনাকে কেন্দ্র করে আজ মঙ্গলবার সকালে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়। এসময় প্রতিপক্ষের কয়েকটি দোকান ভাংচুর ও লুটতরাজ করা হয়। ঘটনার খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দাঙ্গাবাজদের লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।                                           

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতিকুর রহমান বলেন, এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি বলেন, এঘটনায় এখনো কোন পক্ষ অভিযোগ দেননি।                 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com