সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনার লক্ষ্যে লালমনিরহাট ছাত্রলীগের ব্যাপক তৎপরতা

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনার লক্ষ্যে লালমনিরহাট ছাত্রলীগের ব্যাপক তৎপরতা

লালমনিরহাট প্রতিনিধি
বাংলাদেশ সহ বিশ্বব্যাপী বর্তমানে আতঙ্কিত নাম মহামারি করোনা ভাইরাস। বিশেষজ্ঞগণের মতে, করোনা ভাইরাস মোকাববেলায় প্রয়োজন ব্যাপক সচেতনতার।

গত ২৬/০৩/২০২০ ইং হতে বাংলাদেশে সরকারী ছুটি ঘোষনার পর থেকে ব্যাপক তৎপরতা লক্ষ করা যাচ্ছে সচেতনতা বাড়ানোর। পিছিয়ে নেই ছাত্রলীগ সংগঠনটিও। জনসচেতনতা বাড়াতে কমিটির নির্দেশনা অনুযায়ী লালমনিরহাটেও করোনা ভাইরাস মোকাবেলায় সাধারণ জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লালমনিরহাট জেলা ছাত্রলীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 
৩০ মার্চ জেলার বিভিন্ন বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকানের সামনে নির্দিষ্ট দূরত্ব চিহ্ন একে দিতে দেখা গেছে জেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীকে।
এসময় সহসভাপতি মোঃ হামিদুর রহমান, জাহাঙ্গীর আলম, সন্তোষ রায়, সহ সম্পাদক আব্দুল মান্নান মামুন সহ জেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীকে উপস্থিত থাকতে দেখা যায়। জেলা ছাত্রলীগের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে স্থানীয়রা। 
মুদী দোকানের সামনে দূরত্ব সীমারেখা এঁকে দেয়া হয়েছে এমন এক দোকানদার এই উদ্যোগ সম্পর্কে বলেন- “সামাজিক দূরত্ব বজায় রাখতে ছাত্রলীগ ভাইদের এই কার্যক্রম অত্যন্ত প্রশংসার দাবিদার। আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।”
এ বিষয়ে জানতে চাইলে লালমনিরহাট জেলা ছাত্রলীগ নেতারা জানান “কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা পাওয়ার পর জেলা ছাত্রলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদক সাবান, মাস্ক বিতরণ করে সচেতনতা বাড়ানোর কাজ করেছে  এবং আমরা সর্ব সাধারণের দোরঘোরায় গিয়ে জনসচেতনতা বাড়াতে কাজ করে যাচ্ছি।
আমরা প্রায় প্রতিদিন সাধারণ জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ নিত্য প্রয়োজনীয় দোকানের সামনে চিহ্নিত করে দিয়েছি। আমরা ক্রেতা ও বিক্রেতা ভাইদের নিকট আকুল আবেদন জানাচ্ছি আপনারা এই নির্দেশনা মেনে চলবেন। সামাজিক দূরত্ব বজায় রাখবেন এবং অপ্রয়জনে ঘরের বাহিরে যাবেন না। আমারা সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় করোনা ভাইরাস মোকাবেলা করতে সক্ষম হবো ইনশাহ্আল্লাহ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনার লক্ষ্যে লালমনিরহাট ছাত্রলীগের ব্যাপক তৎপরতা”

  1. জামাল বাদশা says:

    somoynewsbd24 এর সাথে আছি, থাকবো। শুভ কামনা সবসময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com