সংবাদ শিরোনাম
সরাইল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিক ডাঃ মোহাম্মদ বজলুর রহমান প্রকৃত অর্থে একজন সৎ ও ভালো মানুষ ছিলেন; মোকতাদির চৌধুরী এমপি শোক সংবাদ- সরাইলে আনোয়ারা বেগমের ইন্তেকাল বিজয়নগরের বুধন্তি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা আদায় কমলগঞ্জ সাংবাদিক বাছিত খাঁনের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা দায়ের র‍্যাবের অভিযানে বিজয়নগরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রফেসর ফাহিমা খাতুন এর আহবানে বৈশ্বিক করোনা ভাইরাস প্রতিরোধে শিক্ষা পরিবারের “পাশে আছি আমরা” নামে সংগঠনের আত্মপ্রকাশ

প্রফেসর ফাহিমা খাতুন এর আহবানে বৈশ্বিক করোনা ভাইরাস প্রতিরোধে শিক্ষা পরিবারের “পাশে আছি আমরা” নামে সংগঠনের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-০১) ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বিশিষ্ট শিক্ষাবিদ তিতাসপাড়ের বেগম রোকেয়া খ্যাত প্রফেসর ফাহিমা খাতুন’র আহবানে বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে ব্রাহ্মণবাড়িয়ার নিম্ন আয়, ছিন্নমূল ও অসহায় মানুষের সহায়তার উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া শিক্ষা পরিবারের উদ্যোগে “পাশে আছি আমরা” নামে সংগঠনের আত্মপ্রকাশ করেছে।
সংগঠনটির আত্মপ্রকাশের পর প্রফেসর ফাহিমা খাতুনের নির্দেশনায় দ্রুত সহায়তার জন্য তহবিল গঠন করা হচ্ছে। প্রাথমিকভাবে তিনি নিজে এক লক্ষ টাকা সংগঠনের তহবিলে প্রদান করেছেন। সেলক্ষ্যে একটি ব্যাংক একাউন্ট খোলা হয়েছে। শিক্ষকগণের পাশাপাশি সমাজের বিত্তশালী, আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে উক্ত এ তহবিলে সহায়তা করতে অনুরোধ করা হয়েছে। জেলা প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে অসহায় ব্যক্তিদের যথাযথ সহায়তা করা হবে।
“পাশে আছি আমরা” সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ফাহিমা খাতুন, উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে আছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধান।
সমন্বয়কারীরা হলেন – মোহাম্মদ হামজা মাহমুদ, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, ব্রাহ্মণবাড়িয়া শিল্পকলা একাডেমির সদস্য সচিব এস.আর.এম. ওসমান গনি (সজীব) ও নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম।
সংগঠনটির তহবিলের জন্য স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ব্রাহ্মণবাড়িয়া শাখায় একটি হিসাব খোলা হয়েছে।   
হিসাবে নাম:- “পাশে আছি আমরা”। 
হিসাব নং:-০২৭৩৪০১৪৫৩১। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, ব্রাহ্মণবাড়িয়া শাখা।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com