সংবাদ শিরোনাম
কমলগঞ্জে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আব্দুল বাছিত গুরুতর আহত ৮ দিনের সরকারি সফরে আগামীকাল ব্রাহ্মণবাড়িয়ায় আসছেন মোকতাদির চৌধুরী এমপি শনিবার থেকে সারাদেশে চা শ্রমিকদের লাগাতার কর্মবিরতি  খড়মপুরের ওরশ ও কিছু কথা; এইচ.এম. সিরাজ বিজয়নগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু বিজয়নগরে বিদ্যুৎ সাশ্রয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ দোকানের সংযোগ বিচ্ছিন্ন পানি নিষ্কাশনে প্রতিবন্ধকতার কারনে কমলগঞ্জে ৩শত একর আমন ফসল পানিতে তলিয়েছে সরাইলে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্বারকলিপি সরাইলে বিদ্যুৎপৃষ্ট হয়ে ৯ম শ্রেণী শিক্ষার্থী নিহত কমলগঞ্জে ইউপি চেয়ারম্যানের উপর হামলা চেষ্টায় যুবক আটক
নকলায় পৌর এলাকায় হেন্ড স্যানিটাইজার, মাক্স ও সাবান বিতরণ করলেন সাদিকা তাসনুভা উম্মি

নকলায় পৌর এলাকায় হেন্ড স্যানিটাইজার, মাক্স ও সাবান বিতরণ করলেন সাদিকা তাসনুভা উম্মি

নকলা (শেরপুর) প্রতিনিধি    

শেরপুরের নকলা করোনা ভাইরাস মংক্রমন থেকে রক্ষা পেতে নকলা পৌরবাসিকে সুরক্ষা করতে জেলা পরিষদের সদস্য মোঃ সানোয়ার হোসেনের নিজস্ব অর্থায়নে হাত ধোয়ার কর্মসূচি চালু করা সহ মাক্স ও সাবান বিতরন অব্যাহত।

সকাল থেকে মোঃ সানোয়ার হোসেনের নিজস্ব অর্থায়নে পৌরসভার ৩ নং ওয়ার্ডের রাস্তায় বের হওয়া লোকদের মাঝে এবং বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মাস্ক ও সাবান বিতরণ করা সহ পৌর সভার বিভিন্ন জনবহুল স্থানে সর্বসাধারণের হাত ধোয়ার জন্য সাবানসহ মাক্স বিতরন করেন।

তাছাড়া সর্বসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে করোনা ভাইরাস এর সংক্ষিপ্ত পরিচিতি, করোনা ভাইরাসে আক্রান্ত লোকের শারীরিক লক্ষণ, এ ভাইরাস ছড়ানোর উপায়, প্রতিরোধ ও প্রতিকার, সংক্রমণ রোধে হাত ধোয়ার সময় ও পদ্ধতি, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কৌশলসহ সচেতনতা মূলক বিভিন্ন বিষয় সম্বলিত লিফলেট বিতরণ করেন তিনি।
কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এমন লক্ষণ দেখা দিলে হটলাইন নম্বরে যোগাযোগ করতে পৌর বাসীকে পরামর্শ দেন তিনি। সানোয়ার হোসেন বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব না কমা পর্যন্ত ইউনিয়বাসীদের কল্যাণে এ কার্যক্রম অব্যহত থাকবে। সরকারের বিভিন্ন নির্দেশনা মেনে চলতে সকলকে পরামর্শ দেন তিনি।
বিতরন কালিন সময়ে উপস্থিত ছিলেন সানোয়ার কন্যা সাদিকা তাসনুভা উম্মি,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক রিপন মন্ডল,পৌর আওয়ামী লীগের নেতা দেলোয়ার হোসেন রিপন,পৌর কাউন্সিলর ফিরোজ।

সানোয়ার কন্যা সাদিকা তাসনুভা উম্মি বলেন, সরকারের পক্ষ থেকে জনসমাগম বন্ধ ঘোষণা করায়, আমি এবং আমার বাবা পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে করোনা ভাইরাস (কভিট-১৯) এর সংক্রমণ থেকে সর্বসাধারণকে সুরক্ষা করতে জনসচেতনতা বৃদ্ধিতে নিয়মিত কাজ করে যাচ্ছি। অপেক্ষাকৃত দরিদ্রদের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড সেনিটাইজার সামগ্রী বিতরণ করাসহ সর্বসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক বিভিন্ন বিষয় সম্বলিত লিফলেট বিতরণ করছি। এতে করে করোনা ভাইরাস এর সংক্রমণ কিছুটা হলেও রোধ হবে বলে তাঁর দৃঢ় বিশ্বাস।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com