সংবাদ শিরোনাম
সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে আব্দুল্লাহ নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ইতিহাস তার নিজের প্রয়োজনেই বঙ্গবন্ধুকে সৃষ্টি করেছে এবং নিজের প্রয়োজনেই তাঁকে অমর করে রাখবে; কথাসাহিত্যিক রফিকুর রশীদ সাংবাদিক আব্দুল বাছিতের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ কমলগঞ্জে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আব্দুল বাছিত গুরুতর আহত
সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলার প্রশাসন ও ব্যবসায়ী সংগঠন

সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলার প্রশাসন ও ব্যবসায়ী সংগঠন

নকলা (শেরপুর) প্রতিনিধি

খাবার সহয়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলা উপজেলা প্রশাসন। করোনা ভাইরাসের প্রভাবে নকলা উপজেলা খেটে খাওয়া কর্মহীন মানুষের জন্য এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে সরকার, এতে আজ রবিবার ৫এপ্রিল সকাল থেকেই নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান নকলা উপজেলা বিভিন্ন হোটেল শ্রমিক, চা দোকানের মালিক শ্রমিকের দোকানে দোকানে গিয়ে চাল ডাল, পেঁয়াজ, আলু, তেল,সাবান পোছে দিয়েছেন। 

আজকের এই খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা উপজেলা  আওয়ামী লীগের  যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান ।

করোনায় বেকার শ্রমিকদের জন্য নকলা উপজেলা সার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে শতাধিক শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জালালপুর অসহায় সহয়তা সংস্থার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

আজকের এই অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণের সময় সার্বক্ষণিক উপস্থিত ছিলেন নকলা উপজেলা কৃষি অফিসার পরেশ চন্দ্র দাস, নকলা উপজেলা বি এ ডি সি র পরিচালক রফিকুল ইসলাম। নকলা উপজেলা অফিসার ক্লাবের পক্ষ থেকে প্রায় ২০০ অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে,,এজন্য প্রয়োজন জনগণের সচেতনতা। 

নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান  রহমানের খাদ্য সামগ্রী নিতে আসা সবাই কে সচেতন করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। 

নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বলেন, আপনারা সবাই ঘরে থাকুন প্রশাসন ও আমরা আপনাদের কাছে খাদ্য সামগ্রী সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে উপস্থিত হবো। করোনা রোধে ঘরে থাকুন, নিজেকে নিরাপদ রাখুন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com