সংবাদ শিরোনাম
রোকেয়া দিবসে বিজয়নগর চার জয়িতাকে সম্মাননা প্রদান ফখরুল ও আব্বাসকে গ্রেপ্তারের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির প্রতিবাদ মিছিল জাতি গঠনে খেলাধুলার বিকল্প নাই; মোহাম্মদ আশরাফুল কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের অভিযান ও জরিমানা আদায় ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস ও কিছু কথা; এইচ এম সিরাজ আজ ব্রাহ্মণবাড়িয়া হানাদার মুক্ত দিবস সরাইলে ২দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক কমলগঞ্জে কৃষক কৃষাণীদের কে সেচ যন্ত্র, কীটনাশক স্প্রে মেশিন ও শস্য বীজ বিতরণ বিজয়নগরে অবৈধভাবে মাটি কাটার দায়ে এক ইটভাটাকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত -০৭।। নিহত-০১

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত -০৭।। নিহত-০১

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বৈশ্বিক করোনা ভাইরাস কুভিড-১৯ সংক্রমণে দিনদিন বেড়েই চলেছে আক্রান্তের ও মৃত্যুর সংখ্যা। এতে স্তব্ধ পুরো দুনিয়া। যার প্রভাব বাংলাদেশের বিভিন্ন স্থানেও ছড়িয়ে পড়েছে। দেশের বিভিন্ন স্থানের মতো ব্রাহ্মণবাড়িয়ায় ও ইতিমধ্যে ৭জন করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্তের খবর নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন কার্যালয়। শনিবার (১১ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভা শেষে ব্রাহ্মণবাড়িয়া জেলার সিভিল সার্জন ডাঃ একরামউল্লাহ সংবাদমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।      

এসময় সিভিল সার্জন সংবাদমাধ্যমকে জানান, আক্রান্তদের মধ্যে – ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ২জন, আখাউড়া উপজেলায় ৩জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১জন ও নবীনগর উপজেলায় ১জন। এদের মধ্যে গতকাল শুক্রবার ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। সে জেলার নবীনগর উপজেলার বাসিন্দা।  

উল্লেখ্য, করোনা ভাইরাস কুভিড-১৯ সংক্রমণ সন্দেহে ব্রাহ্মণবাড়িয়া থেকে শনিবার পর্যন্ত ৬০ জনের করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে।  

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com