সংবাদ শিরোনাম
আল মামুন সরকারের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরের শোক ওপারে চলে গেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত উবায়দুল মোকতাদিরের ‘রক্তের শপথে হই বলিয়ান’ গ্রন্থের প্রকাশনা উৎসব বিশ্ব পর্যটন দিবসে কমলগঞ্জে র‍্যালি ও পথসভা ব্রাহ্মণবাড়িয়ায় এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি জব্দ কমলগঞ্জ পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত কমলগঞ্জে ট্রেনের ধাক্কায় মা নিহত ও শিশু সন্তান আহত জান্নাতের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ।। ধর্ষক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার অবসরপ্রাপ্ত সার্ভেয়ার মতিউর রহমানের ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকে করোনা চিকিৎসা কেন্দ্র হিসেবে স্থানান্তরে সিদ্ধান্ত।। অনুমোদন পেলেই কার্যক্রম শুরু

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকে করোনা চিকিৎসা কেন্দ্র হিসেবে স্থানান্তরে সিদ্ধান্ত।। অনুমোদন পেলেই কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে করোনা ভাইরাস কুভিড-১৯ এ আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালকে “করোনা চিকিৎসা ” সেন্টার হিসেবে রূপান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ।  
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন এর সভাপতিত্বে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ সংক্রান্ত কমিটির সভায় জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিনিয়ত বাড়তে থাকায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।      
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে আনুষ্ঠানিক অনুমোদন পাওয়ার পরই “করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা ” সেন্টার হিসেবে তা কার্যকর হবে বলে জানিয়েছেন করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ সংক্রান্ত কমিটি। ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে শুধু মাত্র করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা দেওয়া হবে বলেও জানান সংশ্লিষ্টরা। তবে জেলা সদর হাসপাতালের সকল কার্যক্রম চলবে শহরতলীর নিকটস্থ ঘাটুরাতে অবস্থিত বেসরকারিভাবে পরিচালিত  ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে।
বেসরকারি মেডিকেল কলেজ “ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ জেলা শাখার সভাপতি ডাঃ আবু সাঈদ জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালটি করোনাভাইরাস রোগীদের চিকিৎসা কেন্দ্র করার নির্দেশের পর আমাকে জেলা সদর হাসপাতালের কার্যক্রম ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার প্রস্তাব দেওয়া হয়েছে। আমি দেশ ও দেশের মানুষের তথা ব্রাহ্মণবাড়িয়াবাসীর কল্যাণ বিবেচনা করে আমার আর্থিক ক্ষতি হবে জেনেও সম্মতি দিয়েছি। 
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়তে থাকায় মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com