সংবাদ শিরোনাম
আখাউড়ায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ব্রাহ্মণবাড়িয়ায় চালু হয়েছে বিনামূল্যে বঙ্গবন্ধু অক্সিজেন সেবা  আশুগঞ্জে র‍্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেডকে অক্সিজেন সিলিন্ডার দিয়ে পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ী-প্রবাসী সরাইলে অবৈধ বিদ্যুৎ ব্যবহারে ৫০ লাখ টাকা জরিমানা আদায়  মাওলানা  মোবারক হোসাইন দোয়ানী পীর সাহেব আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও তাঁর পরিবারের সুস্থতা কামনায় বিভিন্ন সংগঠনের দোয়া মাহফিল  সরাইলে লকডাউন মানছে না কেউ।। একদিনে  ২৭ জন আক্রান্ত ও মৃত্যু- ৬ ব্রাহ্মণবাড়িয়া কারাগারে এক যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় এক সপ্তাহে করোনায় আক্রান্ত ১২১৮।। মৃত্যু- ৯ ও সুস্থ ১৩৪ জন 
অসহায় ও দরিদ্রদের মাঝে পত্তন ইউপি ছাত্র উলামা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

অসহায় ও দরিদ্রদের মাঝে পত্তন ইউপি ছাত্র উলামা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাস সংক্রমণ সতর্কতায় সরকার সাধারণ মানুষের বাইরে চলাচল সীমাবদ্ধ করায় সারাদেশের নিম্ন আয়ের খেঁটেখাওয়া মানুষ পড়েছেন বিপদে। অনেকের আয়ের পথ প্রায় বন্ধ। এসব মানুষ যাতে খাবারের অভাবে কষ্ট না পায়, সেই বিষয়টি সামনে রেখে অসহায় কর্মহীন মানুষের পাশে সাহায্য নিয়ে দাঁড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউপি ছাত্র উলামা পরিষদ। 
গতকাল শনিবার (২৫ এপ্রিল) উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর কল্যানপুর ও আতকাপাড়া এলাকার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার তুলে দেন সংগঠনের মুহতারাম সভাপতি মুফতী রহমতুল্লাহ কাসেমী ও সাধারণ সম্পাদক মুফতি রঈস উদ্দিন আমিনী।
এসময় নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বিপর্যস্ত জনপদ, কর্মহীন অসংখ্য মানুষ, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো আর্থিক সংকটে কষ্টে ভুগছেন। তাদের পাশে আমরা সাধ্যানুযায়ী দাঁড়ানোর চেষ্টা করছি। দেশ-বিদেশ থেকে সংগঠনের কর্মী ও শুভানুধ্যায়ীদের কষ্টের পাঠানো অর্থ দিয়েই ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় নেতৃবৃন্দ সমাজের সামর্থবানদের এ দুর্যোগ মুহুর্তে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের সমাজকল্যান সম্পাদক মাওঃ শিবলী নোমান (রাসেল), অর্থ সম্পাদক মুফতি মুজাম্মেল হক, যুগ্ম সম্পাদক মাওঃ আব্দুল হাসান, তথ্য সম্পাদক মাওঃ আব্দুল করিম সিরাজী, ৪নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মুফতি ফরিদ মাহমুদ। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com