সংবাদ শিরোনাম
সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পির মায়ের পরলোকগমন  বিজয়নগরের শ্রীপুরে এক মাদ্রাসার দপ্তরির বিরুদ্ধে শত বছরের রাস্তা দখল করে প্রতিবন্ধকতা তৈরির অভিযোগ  ব্রাহ্মণবাড়িয়ায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত  বিজয়নগর কোয়ারেন্টাইনে ভারত ফেরতদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন ইউএনও বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় সরকারি নির্দেশনা মেনে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত  আশুগঞ্জে র‍্যাবের পৃথক দুটি অভিযানে গাঁজা ও মোটরসাইকেলসহ ৪ জন গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়ায় সংস্কৃতিসেবীদের নগদ অর্থ উপহার দিলেন জেলা প্রশাসক  ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে একজনের মৃত্যু  সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম পরিবারের ঈদ শুভেচ্ছা  কৃষকলীগ নেতা নাজির মিয়ার উদ্যোগে বিজয়নগরে ৬শত পরিবরের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ 
বৈশ্বিক করোনা পরিস্থিতিতে পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবেলায় গ্লোবাল ওয়ান বাংলাদেশের অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের একাংশে একশত পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন।
Covid-19 emergency food support project এর আওতায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ ও বাংলাদেশ সরকারের নির্দেশনায় সমগ্র বাংলাদেশেই লকডাউন এর ফলে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী প্রকট খাদ্য শারীরিক ও মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছেন। বিদ্যমান সংকট মোকাবেলায় গ্লোবাল ওয়ান বাংলাদেশ অন্যান্য জেলার পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বাসুদেব ইউনিয়নের একশত পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সরকারের সহায়ক হিসেবে অংশগ্রহণ করেছেন।

প্রকল্পের মাধ্যমে একশত পরিবারের মাঝে প্রত্যেককে ২০ কেজি চাল, ৪ কেজি আটা, ১ কেজি মসুর ডাল, ২ লিটার ভোজ্য তৈল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা ও হলুদ মরিচ ধনিয়া সমন্বয়ে এক প্যাকেট মসলা বিতরণ করা হয়। 
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আলম ভূঁইয়া মোবাশ্বের, বাসুদেব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসেম (আসাদ মাস্টার) স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন, স্বপ্নতরী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক তাহের উদ্দিন ভূঁইয়া, সমাজ উন্নয়ন সংস্থা রেপ এর কিবে পরিচালক আশিকুর রহমান, সমাজসেবক মোঃ জাহিদুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ এর একাংশ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট লোকমান হোসেন করোনা পরিস্থিতিতে সরকারের পাশাপাশি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য গ্লোবাল ওয়ান বাংলাদেশকে ধন্যবাদ জানান এবং করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার  জন্য তিনি উপস্থিত উপকারভোগীদের  আহ্বান জানান। খাদ্য  বিতরন কাজক্রম সফল বাস্তবায়ন ও তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এবং মানবাধিকার কর্মী  মোহাম্মদ সিদ্দিকুর রহমান। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com