সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

অভিনন্দন বিজয়নগরের সংগ্রামী জনসাধারন ও নাসিমা মুকাই আলী; দীপক চৌধুরী বাপ্পি

অভিনন্দন বিজয়নগরের সংগ্রামী জনসাধারন ও নাসিমা মুকাই আলী; দীপক চৌধুরী বাপ্পি

চরইসলামপুর বিজয়নগর উপজেলার একটি ইউনিয়ন। সেখানে গত উপজেলা নির্বাচনে নাসিমা মুকাই আলী যিনি নির্দলীয় প্রার্থী হিসাবে ১টি ভোটও পাননি। কারন ছিল অন্য। এক হাতে জনগনকে রক্তচক্ষু দেখিয়ে ভোট নেয়া হয়েছে। তা নাহলে ফলাফল হয়তো অন্য রকম হতো। মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। নির্বাচনের সময় মনে হতো চরইসলামপুর বিজয়নগরের বাইরে কোন একটি জায়গা। নির্বাচনের সময়ে নাসিমার একটি পোস্টার পর্যন্ত লাগাতে পারেনি চরইসলামপুরে। ভোট চাওয়াতো দূরের কথা।  যাক তারপরও বিজয়নগরের জনগন নাসিমা মুকাই আলীকেই তাদের প্রতিনিধি হিসাবে বেছে নিয়েছে। তাকে মাঠ থেকে সরাতে তার গাড়িবহরে হামলা ভাংচুরসহ অগ্নিযোগ ও করা হয়েছে। মানুষ এসবের জবাব ঠিকই দিয়েছে। পেশীশক্তির জোরে জনপ্রতিনিধি হওয়া আর জনগনের সরাসরি ভোটে জনপ্রতিনিধির মধ্যে এখানেই প্রার্থক্য। প্রতিদিনই তিনি এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। এলাকার উন্নয়নে কি করতে পারবেন জানি না। তবে তাঁর আন্তরিকার কমতি নেই। বিজয়নগরের জনগনের মূল আস্থা-ভরসার জায়গা হলো ব্রাহ্মণবাড়িয়াবাসীর অভিভাবক ও অসাম্প্রদায়িক চেতনার প্রতিক জনাব র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তিনি বিজয়নগরকে আধুনিকতায় গড়ে তুলছেন। তিনি প্রতিনিয়ত এলাকার খোঁজ খবর রাখছেন। ত্রাণও পৌঁছাচ্ছেন বিভিন্ন ইউনিয়নে কর্মহীন অসহায় মানুষের বাড়ি বাড়ি।

এযাবৎকালে বিজয়নগরে মোকতাদির চৌধুরী কয়েক শত কোটি টাকার উন্নয়ন করেছেন। বিগত সময়ে জনৈক জনপ্রতিনিধিকে লম্বা বক্তৃতা ছাড়া কিছুই করতে দেখা যায়নি। তবে মাঝে মধ্যে নানা অপকর্মের কথা মিডিয়ায় দেখা যায়। যা বিজয়নগরের মানুষ অবগত রয়েছেন। নাসিমা মুকাই আলী মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে কাজ করে চলেছেন।চরইসলামপুরে চলমান করোনা ভাইরাসের সময়ে গতকাল অসহায় মানুষের খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন। নিজ অর্থায়েন ৫ শতাধিক মানুষকে খাদ্য সহায়তা করেছেন। বড়মনের পরিচয় দিয়েছেন। শুনেছি চরইসলামপুরের মানুষ তাদের পাশে দাঁড়ানোর জন্য  নাসিমা মুকাই আলীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি চরইসলামপুর ছাড়াও সকল ইউনিয়নে সরকারি বরাদ্দকৃত খাদ্যদ্রব্যের বাইরে ব্যক্তিগত সহায়তা প্রদান করছেন। এ হলো জনগনের ভোটে নির্বাচিত সত্যিকারের জনপ্রতিনিধি। অভিনন্দন বিজয়নগরের সংগ্রামী জনসাধারন ও নাসিমা মুকাই আলীকে। এগিয়ে যান। বিজয়নগরবাসী অবশ্যই ভালো কাজে আপনার পাশে থাকবে। আপনার প্রতি আবারো শুভ কামনা রইল।
লেখক- দীপক চৌধুরী বাপ্পি, 

সাধারন সম্পাদক – ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব। 

চেয়ারম্যান – বিআরডিবি, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া।        

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com