সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার আকাশে ঘুড়ি উড়ানো নিষিদ্ধ করলো প্রশাসন

ব্রাহ্মণবাড়িয়ার আকাশে ঘুড়ি উড়ানো নিষিদ্ধ করলো প্রশাসন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফ্লাইওভারে ঘড়ির সুতায় আটকে গিয়ে দূর্ঘটনার শিকার হওয়ার ঘটনাসহ বিভিন্ন দূর্ঘটনা প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়ার আকাশে ঘুড়ি উড়ানো নিষিদ্ধ করলো জেলা প্রশাসন। গণবিজ্ঞপ্তিটি জারি করায় ব্রাহ্মণবাড়িয়া সুযোগ্য জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সাধারন নাগরিকরা।   
সোমবার (১৮ মে) জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি জারি করে ব্রাহ্মণবাড়িয়ায় ঘুড়ি উড়ানো নিষিদ্ধ করা হয়েছে। 
গণবিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়েছে, আগামী ঈদ উল ফিতরকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে ঘুড়ি উড়ানোর প্রতিযোগিতার প্রস্তুতির তথ্য রয়েছে জেলা প্রশাসনের কাছে। এমন প্রতিযোগিতার কারণে বিগত সময়ে অনাকাঙ্খিত পরিস্থিতি ও আইনশৃংখলা পরিস্থতির অবনতি ঘটেছিল।

এমতাবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলায় জনচলাচলের স্থান ও রাস্তার পাশে ঘুড়ি উড়ানো নিষিদ্ধ করা হলো এবং পূর্বানুমতি ব্যতি রেখে জেলার কোথাও সকল ধরণের ঘুড়ি উড়ানোর প্রতিযোগিতা নিষিদ্ধ ঘোষণন করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আইন অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।  
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com