সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিজয়নগরে মাদককারবারীদের হামলায় আহত নাছেরের মৃত্যু

বিজয়নগরে মাদককারবারীদের হামলায় আহত নাছেরের মৃত্যু

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামে মাদক পাঁচার বন্ধে মাদকবিরোধী সভার উদ্যোগ গ্রহণকারী ব্যবসায়ি আবু নাছেরের উপর হামলা চালায় মাদক কারবারীরা। এতে গুরুতর আহত আবু নাছের গত ৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুবরণ করেছেন। 
শুক্রবার (২৯ মে) রাত অনুমান ১০ টায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু নাছের (৩৫) মারা যান।
নিহত আবু নাছের একই গ্রামের আবু শ্যামার ছেলে ও পাহাড়পুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক। 
জানা যায়, গত ২৩ মে বিকেলে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামে নিহত আবু নাছেরের উদ্যোগে এলাকায় মাদক পাচার রোধে স্থানীয় যুবক ও মুরুব্বিদের নিয়ে সেজামুড়া হুমায়ুন কবির সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে এলাকায় মাদক পাচার রোধের সিদ্ধান্ত হয়।
এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে গত ২৪ মে সকালে স্থানীয় আউলিয়া বাজার থেকে ফেরার পথে নজরপুর গ্রামের তিন রাস্তা মোড়ে ১২/১৪ জন মিলে আবু নাছেরের উপর হামলা চালায়। এতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় আবু নাছেরের পিতা আবু শ্যামা বাদী হয়ে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবু কাউসার ভুইয়াকে প্রধান আসামি করে ২৪ মে বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। 
এদিকে, জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আবু নাছেরের শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে সে মারা যান।  
বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান আবু নাছেরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলার ঘটনায় নিহত আবু নাছেরের পিতা আবু শ্যামা বাদী হয়ে গত ২৪ মে মামলা দায়ের করেছেন। পুলিশ আসামীদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।     

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com