সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের অভিযান ও জরিমানা আদায় ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস ও কিছু কথা; এইচ এম সিরাজ আজ ব্রাহ্মণবাড়িয়া হানাদার মুক্ত দিবস সরাইলে ২দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক কমলগঞ্জে কৃষক কৃষাণীদের কে সেচ যন্ত্র, কীটনাশক স্প্রে মেশিন ও শস্য বীজ বিতরণ বিজয়নগরে অবৈধভাবে মাটি কাটার দায়ে এক ইটভাটাকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাসুদেব ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত কমলগঞ্জে যুবলীগের শীতবস্ত্র বিতরণ মাহদী হাসান জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি  

করোনা উপসর্গ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় তাহসিন আকতার জনি (৩২) নামে এক নারী ও মোঃ শরীফ উদ্দিন (৩৫) নামে এক স্বাস্থ্যকর্মী মারা গেছেন। 
বুধবার (১০ জুন) সকালে জেলার নবীনগর উপজেলার মাঝিকাড়া গ্রামের তাহসিন আকতার ও নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতিকুড়া গ্রামের বাসিন্দা স্বাস্থ্যকর্মী শরীফ উদ্দিন মারা যান।             

নিহত তাহসিন আকতার নবীনগর উপজেলার মাঝিকাড়া গ্রামের  জসিম উদ্দিনের মেয়ে। তিনি সিলেট কৃষি বিপণন অফিসে কর্মরত ছিলেন। অপরদিকে নিহত শরীফ উদ্দিন নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।   
জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে সিলেট থেকে নবীনগর উপজেলার মাঝিকাড়া গ্রামের নিজ বাড়িতে আসেন তাহসিন আকতার জনি। বাড়িতে আসার পর থেকে ঠান্ডা, জ্বর ও কাশিতে ভুগছিলেন তিনি। পরে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান। খবর পেয়ে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর একটি মেডিকেল টিম তাহসিন আকতার জনির বাড়িতে এসে নমুনা সংগ্রহ করেন।            
নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম এর সত্যতা নিশ্চিত করে জানান, তাহসিন আকতার জনি মারা যাওয়ার পরপরই তার বাড়িটি লকডাউন করা হয়েছে এবং তার সংস্পর্শে যারা ছিলেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। 
এদিকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় স্বাস্থ্যকর্মী শরীফ উদ্দিনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কিছুদিন ধরে শরীফ উদ্দিন স্বাসকষ্ট ও সর্দিকাশিতে ভুগছিলেন। বুধবার সকাল সাড়ে ১০ টায় তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। 
নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা আশরাফী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে নিহতের বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে। তার সংস্পর্শে থাকা সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকারও নির্দেশ দেওয়া হয়েছে।        

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com