সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নবীগঞ্জে সোনালী ব্যাংকের আরো এক কর্মকর্তা করোনা পজিটিভ

নবীগঞ্জে সোনালী ব্যাংকের আরো এক কর্মকর্তা করোনা পজিটিভ

নাজমুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা শাখা সোনালী ব্যাংকের এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন এই নিয়ে  একই ব্যাংকে করোনা আক্রান্ত হয়েছেন দুইজন।  
আক্রান্ত কর্মকর্তার বয়স ৩০ বছর  বলে জানা গেছে।  বৃহস্পতিবার (১১ জুন)  সকালে ব্যাংক কর্মকর্তা  করোনায় আক্রান্তের রিপোর্ট আসে। নবীগঞ্জ শহরের মধ্যে বাজারে একটি জনবহুল মার্কেটে সোনালী  ব্যাংকটি অবস্থিত হওয়ায় অনেকের মনে শংকা জেগেছে আক্রান্তের সংখ্যা এখন  লাফিয়ে লাফিয়ে  বাড়বে।  নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও  জনাব, আব্দুস সামাদ  আজ সকালে  জানান,  এই পর্যন্ত ৬১৪ নমুনা সংগ্রহ করা হয়েছে রিপোর্ট এসেছে ৪৬৬ জনের এরমধ্যে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে,  আক্রান্ত ২৫ জন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা পাঠিয়েছেন।  অপর দুইজন, সিলেট ল্যাব ও মৌলভীবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা পাঠানোর পর রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে সুস্থ হয়েছেন ১৮ জন। এদিকে আক্রান্ত ব্যাংক কর্মকর্তা বর্তমানে নিজ বাসায় আইসলোশনে আছেন । সচেতন মহল মনে করছেন,  সোনালী ব্যাংকে ২ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় পরও  বয়স্কভাতা, বিধবাভাতা, সহ স্বাভাবিক কার্যক্রম চলছে নিয়মিত। শীগ্রই  ব্যাংকটি  লক ডাউন ঘোষণা  না করা হলে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়বে বলে শংকা প্রকাশ করেছেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com