সংবাদ শিরোনাম
বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে মহিষ বোঝাই নৌকা ডুবিতে পানিতে তলিয়ে গেলো মহিষ 
করোনায় না ফেরার দেশে সবার প্রিয় বদর উদ্দিন আহমেদ কামরান

করোনায় না ফেরার দেশে সবার প্রিয় বদর উদ্দিন আহমেদ কামরান

সময়নিউজবিডি রিপোর্ট       

করোনায় মৃত্যুর মিছিল প্রতিনিয়ত দীর্ঘ হচ্ছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী আওয়ামী রাজনীতির উজ্জ্বল নক্ষত্র সিলেট সিটি করপোরেশনের সাবেক সফল মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান (ইন্না-লিল্লাহ –রাজিউন)। 
রবিবার (১৪ জুন) দিবাগত রাত ৩টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। 
জানা যায়, গত ৫ জুন করোনা ভাইরাস সনাক্ত হয় সিলেটের জনপ্রিয় মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহমেদ কামরান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ৭ জুন এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় এনে সম্মিলিত সামরিক হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার দিবাগত রাত ৩ টায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন বন্ধুবান্ধব গুণগ্রাহীসহ অসংখ্য রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। 
তার মৃত্যুতে ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বদর উদ্দিন আহমেদ কামরান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।                                   
এদিকে এর আগে করোনা গত মাসের শেষ দিকে বদর উদ্দিন আহমেদ কামরান এর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছিলেন।     
উল্লেখ্য, বদর উদ্দিন আহমেদ কামরান ১৯৫১ সালের পহেলা জানুয়ারী সিলেটে জন্মগ্রহণ করেন। তিনি সিলেট সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। এর আগে তিনি সিলেট পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন সিলেট শহর ও নগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে দলকে সুসংগঠিত করেছেন। সর্বশেষে তিনি আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য মনোনীত হন।                        

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com