সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মোকতাদির চৌধুরী এমপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ হেফাজতের তাণ্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩ জন গ্রেফতার।। এ পর্যন্ত গ্রেফতার -৪৫৭ ভৈরবে র‍্যাবের পৃথক দুটি অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার  কমলগঞ্জ পৌরসভায় ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান পরপারে চলে গেলেন বিশিষ্ট ঠিকাদার ফিরোজ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়াসহ আরো ৭ জন গ্রেপ্তার আশুগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে আটক করলো র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়া গ্রেপ্তার কমলগঞ্জে ব্যবসায়ীর ধান নিয়ে ট্রাকসহ চালক উধাও
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশের অভিযানে পৃথক পৃথক স্থান থেকে সাগর মিয়া (২৪) ও সাজিদ মিয়া (২৫) নামে দুই চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছেন। 
সোমবার (২৯ জুন) দিবাগত রাতে একটি অভিযোগের ভিত্তিতে সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদ সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী সাগর মিয়াা,  পিতা- জহির মিয়া স্থায়ী : গ্রাম- চড়িলাম (ইউপি-ধনাশি) , উপজেলা/থানা- নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া বর্তমানে জেলা শহরের কাউতলী ও সাজিদ মিয়া, পিতা- কাদির মোল্লা ঘাটুরাকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাস্থ কাউতলী ও ঘাটুরা এলাকা হতে হাতে নাতে গ্রেফতার করে। 
পরে ছিনতাইকারীদের স্বীকারোক্তী মোতাবেক লুন্ঠিত অপ্পো-৯ মোবাইল ও হাওয়াই মোবাইল ফোন সেট দুইটি উদ্ধার করা হয়। পরে গ্রেপ্তারকৃত সাজিদ ঘটনার কথা বর্ণনা করে ব্যাগের ১৫০০টাকা পাওয়া কথা স্বীকার করেন। 
পরে উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-৬৬, তাং-২৯/০৬/২০২০ইং, ধারা-৩৯২ পেনাল কোডে মামলা রুজু করা হয়। উক্ত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০জুন রাত অনুমান ৮টায় আব্দুর রহমান রতন প্রধানীয়া তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে চিলোকূট থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বাসায় আসার পথে উত্তর পৈরতলা দাড়িয়াপুর রেলওয়ে ব্রীজ সংলগ্ন রাস্তায় পৌঁছালে তিন জন মুখোশধারী মোটর সাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়া ভয় দেখিয়ে আব্দুর রহমান এর মানিব্যাগ ৩০ হাজার টাকা, একটি অপ্পো-৯ মোবাইল সেট, ১৪ হাজার টাকা মূল্যের একটি হুয়াই মোবাইল ফোন সেট, উনার স্ত্রী জিন্নাত পারভীন এর কাছ থেকে একটি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের আংটি, এক জোড়া স্বর্ণের দোল নিয়া যায়। যাহার মূল্য ৯০,০০০/-টাকা, এসময় তাহার জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন ব্যাংকের ডেবিট কার্ড, ভিসা কার্ডসহ মূল্যবান কাগজপত্র নিয়ে যায়। 
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদ এর সত্যতা নিশ্চিত করেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com