সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

২৪ ঘন্টায় ব্রাহ্মণবাড়িয়ায় ৮১ জনের করোনা সনাক্ত ; এ পর্যন্ত ৯৬৮ জন

২৪ ঘন্টায় ব্রাহ্মণবাড়িয়ায় ৮১ জনের করোনা সনাক্ত ; এ পর্যন্ত ৯৬৮ জন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

বৈশ্বিক করোনা ভাইরাসে (কুভিড-১৯) ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরো ৮১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৬৮ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৩০ জুন) বিকেলে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, দুপুরে ৩৯৩ টি রিপোর্ট আসে। এর মধ্যে ৮১ জন করোনা সনাক্ত হয়েছে। ৮১ জনের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, কসবায় ১৯ জন, নবীনগরে ১৭ জন, সরাইলে ৬ জন, আশুগঞ্জে ৫ জন, আখাউড়ায় ৩ জন, নাসিরনগরে ২ জন ও বিজয়নগরে ২ জন।

এদিকে আজ মঙ্গলবার পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় করোনা আক্রান্ত হয়েছে ৩১৯ জন, আখাউড়া ৫৬ জন, বিজয়নগরে ২৫ জন, নাসিরনগরে ৪১ জন, বাঞ্ছারামপুরে ৮৩ জন, নবীনগরে ১৫৪ জন, সরাইলে ৭৮ জন, আশুগঞ্জে ৪৭ জন ও কসবায় ১৬৫ জন।

বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৪০ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১০ জন, আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৬৭৬ জন। আজ পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা ৯৬৮ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২৪ জন ও মারা গেছে ১১ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ৯৩৭০ জনের ও ফলাফল পাওয়া গেছে ৮৬০৩ জনের।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com