সংবাদ শিরোনাম
বিজয়নগরের বুধন্তি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা আদায় কমলগঞ্জ সাংবাদিক বাছিত খাঁনের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা দায়ের র‍্যাবের অভিযানে বিজয়নগরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি
নাসিরনগরে অসচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করলেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

নাসিরনগরে অসচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করলেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি   

ব্রাহ্মণবাড়িয়া-০১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম ঐচ্ছিক তহবিল থেকে অসচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। 
রবিবার (০৫ জুলাই) বিকেলে নাসিরনগর মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে ১শতজন অসচ্ছল ব্যক্তির মাঝে প্রত্যেক নগদ এ নগদ অর্থ সহায়তা প্রদান করেন।     
নগদ অর্থ সহায়তা প্রদানকালে বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মহামারী করোনা পরিস্থিতিতেও আপনাদের পাশে আছেন। তিনি করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য সরকার প্রদত্ত স্বাস্থ্য বিধিগুলো মেনে চলার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে ১শত জন অসচ্ছল ব্যক্তির মাঝে ৫ হাজার টাকা করে মোট ৫ লাখ টাকা প্রদান করেন।       
এদিকে পৃথক আরেকটি অনুষ্ঠানে সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম ৪৪ জন্য প্রতিবন্ধীদের মাঝে প্রত্যেককে ৫০০ টাকা করে প্রদান করেন। একই দিনে মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতাধীন ১২ জন নারীর মাঝে স্থানীয় অফিসার্স ক্লাবের সামনে ১২টি সেলাই মেশিন বিতরণ করেন এবং উপজেলার ৫ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৫ টি স্মার্ট টেলিভিশন ও উপজেলার বিভিন্ন স্কুলের জন্য ১৪৭টি সিলিং ফ্যান বিতরন করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, নাসিরনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ এ.টি.এম আরিছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিয়াকত আব্বাস টিপুসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ প্রমুখ।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com