সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাজমুল হক রিপন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় হতদরিদ্রের মাঝে ঈদ উপহার প্রদান

নাজমুল হক রিপন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় হতদরিদ্রের মাঝে ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

আত্ম মানবতার সেবা করার লক্ষ্যে গঠিত সামাজিক সংগঠন “নাজমুল হক রিপন ফাউন্ডেশন” এর উদ্যোগে আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 
গত শনিবার (২৫ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কাজীপাড়া ও কান্দিপাড়া এলাকার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের নাটঘর বড় বাড়ির বাসিন্দা আব্দুস শহিদ এর ৯ সন্তানের মধ্যে অষ্টম সন্তান ফ্রান্স প্রবাসী নাজমুল হক রিপন এর নিজ নামে প্রতিষ্ঠিত “নাজমুল হক রিপন ফাউন্ডেশন” এর অর্থায়নে জেলা শহরের কাজীপাড়া ও কান্দিপাড়া সহ নবীনগরের নাটঘর ও বিদ্যাকুট গ্রামে অসহায় হতদরিদ্র তিনশত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ ভান্ডারী উপস্থিত থেকে কাজীপাড়া ও কান্দিপাড়া এলাকায় অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো – পুলাওর চাল, তেল, কিচমিচ, সেমাই, চিনি, লবন ও পেঁয়াজ। 

“নাজমুল হক রিপন ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফ্রান্স প্রবাসী নাজমুল হক রিপন মুঠোফোনের ভিডিও বার্তায় ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন। এসময় তিনি সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন, আমার সাধ্যানুযায়ী সমাজের অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে “নাজমুল হক রিপন ফাউন্ডেশন” প্রতিষ্ঠা করি। ফাউন্ডেশনের উদ্যোগে সবসময় অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত নিয়ে দাঁড়িয়েছি আগামীতেও মানুষের কল্যাণে কাজ করব ইনশাল্লাহ। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com