সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাসিরনগরে ৩ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার

নাসিরনগরে ৩ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাড়ে তিন বছরের এক শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগে শাহীন মিয়া- (১৪) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের মনোহরপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহীন মিয়া মনোহরপুর গ্রামের জহর ইসলামের ছেলে। এ ঘটনায় শিশুর পিতা থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত শাহীন ও ভিকটিম প্রতিবেশী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি পাশের বাড়ির উঠানে খেলা করার শাহীন শিশুটিকে প্রতিবেশী হারুন মিয়ার ঘরে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে তার মা ঘরে ঢুকলে শাহীন পালিয়ে যায়।
এ ব্যাপারে নাসিরনগর থানায় পরিদর্শক (তদন্ত)  মোঃ কবির হোসেন বলেন, এ ঘটনায় শিশুর পিতা বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। আমরা রাতেই অভিযুক্ত শাহীনকে গ্রেপ্তার করেছি। জিজ্ঞাসাবাদে শাহীন ধর্ষন চেষ্টার কথা স্বীকার করেছে। শুক্রবার সকালে শাহীনকে আদালতে সোপর্দ করা হয়েছে ও শিশুটিকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com