সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

নাসিরনগরে ৩ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার

নাসিরনগরে ৩ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাড়ে তিন বছরের এক শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগে শাহীন মিয়া- (১৪) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের মনোহরপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহীন মিয়া মনোহরপুর গ্রামের জহর ইসলামের ছেলে। এ ঘটনায় শিশুর পিতা থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত শাহীন ও ভিকটিম প্রতিবেশী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি পাশের বাড়ির উঠানে খেলা করার শাহীন শিশুটিকে প্রতিবেশী হারুন মিয়ার ঘরে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে তার মা ঘরে ঢুকলে শাহীন পালিয়ে যায়।
এ ব্যাপারে নাসিরনগর থানায় পরিদর্শক (তদন্ত)  মোঃ কবির হোসেন বলেন, এ ঘটনায় শিশুর পিতা বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। আমরা রাতেই অভিযুক্ত শাহীনকে গ্রেপ্তার করেছি। জিজ্ঞাসাবাদে শাহীন ধর্ষন চেষ্টার কথা স্বীকার করেছে। শুক্রবার সকালে শাহীনকে আদালতে সোপর্দ করা হয়েছে ও শিশুটিকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com