সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

ফলোআপ- বিজয়নগরে ক্যাসিনো সম্রাট লিলুর সন্ত্রাসীদের হামলায় আহত শাহীনকে ঢাকায় রেফার

ফলোআপ- বিজয়নগরে ক্যাসিনো সম্রাট লিলুর সন্ত্রাসীদের হামলায় আহত শাহীনকে ঢাকায় রেফার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ক্যাসিনো সম্রাট লিলুর সন্ত্রাসীদের হামলায় আহতদের মধ্যে গুরুতর আহত শাহীনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় রেফার করা হয়েছে।
মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের সাথে বিজয়নগর উপজেলার সরাসরি সংযোগ সড়ক নির্মাণাধীন শেখ হাসিনা (সীমনা-ব্রাহ্মণবাড়িয়া) সড়কের মনিপুর দুলিবাড়ির পশ্চিম পাশে সড়ক দখল করে অবৈধভাবে গরুর খামার নির্মাণ করেন স্থানীয় আতকাপাড়া গ্রামের ইউনুস মিয়ার ছেলে উপজেলার চিহ্নিত ক্যাসিনো সম্রাট মোঃ লিলু মিয়া। অবৈধভাবে সড়ক দখল করে গরুর খামার নির্মাণকালে স্থানীয় জনপ্রতিনিধি পত্তন ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মোঃ সেলিম মিয়া বাঁধা দেন। এসময় ক্ষীপ্ত হয়ে সেলিম মেম্বারকে গালমন্দ করেন ক্যাসিনো লিলু।

পরে বিষয়টি স্থানীয় ভূমি অফিসকে অবগত করা হলে গত ৮ আগস্ট শনিবার দুপুরে সরজমিনে তদন্ত করতে আসেন পত্তন ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ জাকির হোসেন। এসময় ভূমি কর্মকর্তার সাথে স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সেলিম মেম্বার। এতে ক্ষীপ্ত হয়ে এদিনেই বিকেল ৩ টায় মনিপুর বন্দর বাজারে ক্যাসিনো সম্রাট লিলু তার সন্ত্রাসী বাহিনী নিয়ে সেলিম মেম্বারের উপর হামলা চালায়। এ ঘটনার খবর পেয়ে সেলিম মেম্বারের লোকজন তাকে উদ্ধার করতে আসলে তাদের উপরও হামলা চালায় লিলুর নেতৃত্বে আসা তার সন্ত্রাসীরা।
এতে সেলিম মেম্বার সহ অন্তত ৫০ জন আহত হয়। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে গুরুতর আহত অবস্থায় সেলিম মেম্বারের ভাতিজা শাহীন মিয়ার অবস্থার অবনতি হওয়ায় আশংকাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য আজ মঙ্গলবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে শাহীন মিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

উল্লেখ্য, এ ঘটনায় বিজয়নগর থানা পুলিশের পুলিশ এসল্ট মামলায় ২৮ জনকে আটক করা হয়েছে।
এদিকে ক্যাসিনো সম্রাট লিলুকে ঘটনার ৫দিন পেরিয়ে গেলেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। এতে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে এলাকায়। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com