সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকশার চাপায় মাহি খান-(২২) নামের এক মোটর সাইকেল রাইডার গ্রুপের সদস্য নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার  সুলতানপুর ইউনিয়নের গজারিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহি সিলেট এমসি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্র ও জালালাবাদ এলাকার এনায়েত উল্লাহ খানের ছেলে। নিহত মাহির সাথে থাকা রাইডার গ্রুপের সদস্য এমদাদুর রহমান জানান, মাহিসহ রাইডার গ্রুপের ৮জন সদস্য মোটর সাইকেলযোগে গত ১০ সেপ্টেম্বর কক্সবাজারে যান। 
গতকাল মঙ্গলবার কক্সবাজার থেকে ফেরার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার গজারিয়া এলাকায় একটি সিএনজিচালিত অটোরিক্সা মাহির মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে সে আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় আশংকাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম বলেন, হাসপাতালের নিয়ে আসার আগেই সে মারা গেছেন। তার হাতে, মাথায় ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com