সংবাদ শিরোনাম
তৃতীয়ধাপের ইউপি নির্বাচনে সরাইলের ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের ৫৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা  র‍্যাবের অভিযানে ভৈরবে দুই মাদক কারবারি আটক  নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বস্ত্র খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত  পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু  কমলগঞ্জে পূজামন্ডপে বস্ত্র বিতরণ অবশেষে দলীয় মনোনয়ন বাতিল হলো নাসিরনগরে সাম্প্রদায়িক হামলা মামলার চার্জশীটভুক্ত দুই আসামীর আগামী শনিবার জেলা আ’লীগের উপদেষ্টামন্ডলী ও সম্পাদকমন্ডলীর যৌথসভা রাস্তায় শ্রমিক হয়রানী ও নির্যাতন বন্ধসহ রিক্সা ও ইজিবাইকের লাইসেন্স নবায়ন দাবী বিভিন্ন শ্রমিক সংগঠনের  সরাইলে শেখ রাসেল দিবস উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 
google.com, pub-4407799439313181, DIRECT, f08c47fec0942fa0
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদেরকে বিভিন্ন মহলের অভিনন্দন

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদেরকে বিভিন্ন মহলের অভিনন্দন

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন-২০২০ এ নব নির্বাচিত সভাপতি রিয়াজ উদ্দিন জামী ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ সকল বিজয়ী প্রাথর্ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতাকারী দীপক চৌধুরী বাপ্পী। এক অভিনন্দন বার্তায় তিনি সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নবনির্বাচিতদের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যক্রম আরো বেগবান ও প্রসারিত হবে। 
অপরদিকে, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন-২০২০ এ নব নির্বাচিত সভাপতি রিয়াজ উদ্দিন জামী ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ সকল বিজয়ী প্রার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতাকারী মোঃ বাহারুল ইসলাম মোল্লা। এক অভিনন্দন বার্তায় তিনি সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নবনির্বাচিতদের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যক্রম আরো বেগবান ও প্রসারিত হবে।
পৃথক এক বিবৃতিতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন-২০২০ এ নব নির্বাচিত সভাপতি রিয়াজ উদ্দিন জামী ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ সকল বিজয়ী প্রার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ন্যাশনাল কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর চেয়ারম্যান সাংবাদিক মোঃ এনামুল হক খোকন।
এদিকে পৃথক এক বিবৃতিতে, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন-২০২০ এ নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকল বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার প্রচার সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা উলামা পরিষদের প্রচার সম্পাদক, বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী মুফতি জাকারিয়া খান। এক অভিনন্দন বার্তায় তিনি সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন বলেন, নবনির্বাচিতদের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যক্রম আরো বেগবান ও প্রসারিত হবে। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com