সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে অগ্নিকান্ডে ১৩ দোকান ভস্মিভূত

নাসিরনগরে অগ্নিকান্ডে ১৩ দোকান ভস্মিভূত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভয়াবহ অগ্নিকান্ডে একটি বাজারের ১৩টি দোকান ভস্মিভূত হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আক্তারনগর বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে নাসিরনগর উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা  নির্বাহী অফিসার নাজমা আশরাফী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ ৯জন দোকান মালিককে ২ বান করে টিন  ও ৮ জন ব্যবসায়ীর প্রত্যেককে ৫ হাজার টাকা করে প্রদান করেন। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আক্তারনগর বাজারের একটি দোকানে আগুন লাগে। মুহুর্তেই আগেই ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানে।
খবর পেয়ে নাসিরনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এর মধ্যেই বাজারের হোটেল, ফলের দোকান, মোবাইল ফোনের দোকান, সেলুন, চায়ের দোকান, কনফেকশনারি, রেষ্টুরেন্ট, মুদি দোকানসহ ১৩টি দোকান পুড়ে যায়।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, অগ্নিকান্ডে বাজারের ১৬টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকা  ক্ষয়-ক্ষতি হতে পারে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com