সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বই বিতরণ করলেন ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বই বিতরণ করলেন ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় বই বিতরণ করেছে জেলা ছাত্রলীগ

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে  অনুষ্ঠিত বই বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।
জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভনের সঞ্চালনায় অনুষ্ঠিত বই বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শাহআলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম বিল্লাহ, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম জুয়েল, মহসিন মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক যোবায়ের মাহমুদ শ্রাবণ।
অনুষ্ঠানে ছাত্রলীগের একশত নেতা-কর্মীর মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচা, আমার দেখা নয়া চীন ও শেখ হাসিনার লেখা আমার পিতা শেখ মুজিব বইগুলো বিতরণ করা হয়।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার উপযোগী কর্মী বাহিনী তৈরী করতেই প্রিয় নেত্রীর জন্মদিনে আমরা ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে বই বিতরণ করেছি। ছাত্রলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com