সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সরাইলে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়ার ৫টি সংখ্যালঘু মুচি পরিবারের উপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি দীলিপ চন্দ্র নাগের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক প্রদ্যুত নাগ, সিনিয়র সহ-সভাপতি জহর লাল সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ দাস, অর্থ বিষয়ক সম্পাদক কানাই লাল মজুমদার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পূজা শেষে বাড়ি ফেরার পথে সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের মুচিপাড়ার সংখ্যালঘু পরিবারের সদস্যদের উপর হামলা করে দুবর্ৃত্তরা। এ ঘটনায় থানায় মামলা করা হলে পুলিশ দু’জন আসামীকে আটক করে ছেড়ে দেয়।
বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে কালিকচ্ছ সহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের উপর হামলা করা হচ্ছে। বক্তারা এই হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান। মানববন্ধনে নির্যাতিত মুচি পরিবারের সদস্যসহ জেলা হিন্দু-বৌদ্ধ-খিষ্টান ঐক্য পরিষদের নেতা-কর্মীরা অংশ নেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com