সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

পবিত্র ওমরাহ পালনে কতিপয় প্রতারক এজেন্সি থেকে বিজয়নগরবাসীকে সতর্ক থাকার আহবান ইউএনও’র

পবিত্র ওমরাহ পালনে কতিপয় প্রতারক এজেন্সি থেকে বিজয়নগরবাসীকে সতর্ক থাকার আহবান ইউএনও’র

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে.এম. ইয়াসির আরাফাত পবিত্র ওমরাহ পালনে কতিপয় প্রতারক এজেন্সি থেকে বিজয়নগরবাসীকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।
আজ রবিবার (১১ অক্টোবর) রাতে উপজেলা প্রশাসন বিজয়নগর নামে ফেসবুক টাইম লাইনে এক স্ট্যাটাসে তিনি এ আহবান জানান। নিচে তাঁর দেওয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু দেওয়া হলো। 
সম্মানিত বিজয়নগর উপজেলাবাসী, আসসালামু আলাইকুম। পবিত্র ওমরাহ পালনের কোন আনুষ্ঠানিক পত্র সৌদি সরকার এখনো দেয়নি। তারপরও কতিপয় প্রতারক বা এজেন্সি পবিত্র ওমরাহ পালনের বিজ্ঞাপন দিচ্ছে। ধর্মপ্রাণ মুসলমান জনসাধারণকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক ঘোষণা দেয়ার পূর্বে কারো প্ররোচনায় প্রতারিত না হয়ে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।
আন্তরিকভাবে আপনাদের। কে.এম. ইয়াসির আরাফাত।উপজেলা নির্বাহী অফিসার, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com