সংবাদ শিরোনাম
পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু

পবিত্র ওমরাহ পালনে কতিপয় প্রতারক এজেন্সি থেকে বিজয়নগরবাসীকে সতর্ক থাকার আহবান ইউএনও’র

পবিত্র ওমরাহ পালনে কতিপয় প্রতারক এজেন্সি থেকে বিজয়নগরবাসীকে সতর্ক থাকার আহবান ইউএনও’র

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে.এম. ইয়াসির আরাফাত পবিত্র ওমরাহ পালনে কতিপয় প্রতারক এজেন্সি থেকে বিজয়নগরবাসীকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।
আজ রবিবার (১১ অক্টোবর) রাতে উপজেলা প্রশাসন বিজয়নগর নামে ফেসবুক টাইম লাইনে এক স্ট্যাটাসে তিনি এ আহবান জানান। নিচে তাঁর দেওয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু দেওয়া হলো। 
সম্মানিত বিজয়নগর উপজেলাবাসী, আসসালামু আলাইকুম। পবিত্র ওমরাহ পালনের কোন আনুষ্ঠানিক পত্র সৌদি সরকার এখনো দেয়নি। তারপরও কতিপয় প্রতারক বা এজেন্সি পবিত্র ওমরাহ পালনের বিজ্ঞাপন দিচ্ছে। ধর্মপ্রাণ মুসলমান জনসাধারণকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক ঘোষণা দেয়ার পূর্বে কারো প্ররোচনায় প্রতারিত না হয়ে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।
আন্তরিকভাবে আপনাদের। কে.এম. ইয়াসির আরাফাত।উপজেলা নির্বাহী অফিসার, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com