সংবাদ শিরোনাম
শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে আখাউড়া স্থলবন্দরে আমদানি রপ্তানি বন্ধ  ব্রাহ্মণবাড়িয়ায় দিনের আলোয় মোবাইলের দোকানে চুরি।। আতংকিত ব্যবসায়ীরা ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন নোয়াখালি ইস্কন মন্দিরে হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় ইস্কনের মানববন্ধন স্বারকলিপি প্রদান  তৃতীয়ধাপের ইউপি নির্বাচনে সরাইলের ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ৫৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা  র‍্যাবের অভিযানে ভৈরবে দুই মাদক কারবারি আটক  নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বস্ত্র খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত  পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু  কমলগঞ্জে পূজামন্ডপে বস্ত্র বিতরণ অবশেষে দলীয় মনোনয়ন বাতিল হলো নাসিরনগরে সাম্প্রদায়িক হামলা মামলার চার্জশীটভুক্ত দুই আসামীর
বিশিষ্ট সমাজসেবক হাজী আবু তাহেরের ইন্তেকাল

বিশিষ্ট সমাজসেবক হাজী আবু তাহেরের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মবাড়িয়া পৌর শহরের দক্ষিন পৈরতলা এলাকার বিশিষ্ট মুরুব্বি সমাজসেবক ও শালিসকারক হাজী আবু তাহের (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)।
আজ শুক্রবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় রাজধানী ঢাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পারিবারিক সূত্রে জানা যায়, বাধর্ক্যজনিত কারনে এক বছর ধরে বিভিন্ন রোগে ভোগছিলেন বিশিষ্ট শালিসকারক ও প্রবীন আওয়ামীলীগ নেতা হাজী আবু তাহের। সম্প্রতি তার শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ধানমন্ডিতে পপুলার ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ শুক্রবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সবাইকে শোক সাগরে ভাসিয়ে তিনি পরপারে পাড়ি জমান। তার মৃত্যুতে পরিবার পরিজন আত্মীয়স্বজন, পাড়া প্রতিবেশী সহ সর্বস্ততরের মানুষের মাঝে নেমে এসে শোকের ছাঁয়া।
এদিকে, মরহুমের মরদেহবাহী গাড়ি ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে ঢাকা থেকে রওয়ানা হয়েছে। এখন তাঁর নামাজে জানাজার সময় ও স্থান নির্ধারন করা হয়নি। তবে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে আজ বাদ আছর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com