সংবাদ শিরোনাম
ওমিক্রন নিয়ে উদ্বেগ-সাউথ আফ্রিকা থেকে আগত ব্রাহ্মণবাড়িয়ার ৭ জনের বাড়িতে লাল পতাকা ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যকরী কমিটি অনুমোদিত।। দীপক চৌধুরী বাপ্পী সভাপতি ও মনির হোসেন সাধারণ সম্পাদক সাহিত্য একাডেমির বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশান দিবস উদযাপন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সরাইল ও নবীনগরে চেয়ারম্যান পদে আ’লীগের ভরাডুবি প্রবাসী পিতার ভোট দিতে এসে পুত্র আটক আগামীকাল সাহিত্য একাডেমির নানান আয়োজনে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশান দিবস আগামী ৫ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন।। কাল থেকে আ’লীগের প্রার্থী বাছাই শুরু নাসিরনগরে যু্বলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সরাইল উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থীদের দল থেকে বহিস্কার বিজয়নগরে ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৫ জন ও অন্যান্য পদে ৪৬৩ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা
আলহাজ্ব এড. হুমায়ন কবীর সারাজীবন জনবান্ধব মানুষ এবং রাজনীতিবিদ হিসেবে গণমুখী রাজনীতি করে গেছেন ; মোকতাদির চৌধুরী এমপি

আলহাজ্ব এড. হুমায়ন কবীর সারাজীবন জনবান্ধব মানুষ এবং রাজনীতিবিদ হিসেবে গণমুখী রাজনীতি করে গেছেন ; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আলহাজ্ব এড, হুমায়ন কবীর জনবান্ধব মানুষ এবং রাজনীতিবিদ হিসেবে গণমুখী রাজনীতি করেছেন। মানবিক গুণাবলীতে তিনি মানুষের সাথে সম্পর্ক রাখতেন। ছাত্রজীবন থেকে শুর“ করে জীবনের নানা অধ্যায়ে আমার সাথে সুসম্পর্ক ছিল, আমি উনাকে ভুলতে পারি না। তিনি মুর“ব্বী সহ সকল মানুষের সাথে শ্রদ্ধা স্নেহ ভালোবাসায় ব্যতিক্রমী হৃদতায় মিশে থাকতেন। দুর্দিনে কাউকে ছেড়ে না যাওয়ার বিশেষ বৈশিষ্ট্য উনার ছিল। মহান মুক্তিযুদ্ধে তর“ণ যুবাদের সংগঠিত করে সাহসিকতার সাথে যুদ্ধ করেছেন। শিক্ষানুরাগী হিসেবে শিক্ষার প্রতি ভালোবাসায় তিনি অনন্য অবদান রেখে গেছেন। মানবিক গুণ সম্পন্ন একজন জননেতা হিসেবে তিনি সকলের কাছে স্মরনীয় হয়ে থাকবেন। তিনি সকলকে আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের রূহের মাগফেরাত কামনায় দোয়া করার আহবান জানান। 
শনিবার (৩১ অক্টোবর) বিকেলে স্থানীয় সুর সম্রাট আলাউদ্দিন খা পৌর মিলনায়তনে হুমায়ুন- নায়ার ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক উপমন্ত্রী জননন্দিত নেতা আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা মেয়র ও হুমায়ুন- নায়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মিসেস নায়ার কবির সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সভাপতি এনায়েত কবীর বাবু। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই- এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. সফিউল আলম লিটন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি। 
সাংবাদিক আল আমীন শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করে বক্তব্য রাখেন এড. কামর“জ্জামান অপু। আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের স্মৃতি চারণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, বীর মুক্তিেেযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, পৌর কাউন্সিলর আলহাজ্ব ফেরদৌস মিয়া, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু হোরায়রাহ, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন র“বেল প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌরসভা মসজিদের ইমাম মাওলানা হাফেজ মোরশেদ কামাল, দোয়া পরিচালনা করেন পাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম মুফতি হাদিয়াতুল­াহ নূর। অনুষ্ঠানে আলহাজ্ব এড. হুমাযূন কবীরের প্রতি বিনম্র শ্রদ্ধায় ১ মিনিট নীরবতা পালন করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com