সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি
আজ অধ্যাপক এ.কে.এম হারুনুর রশিদের ১৫তম মৃত্যুবার্ষিকী

আজ অধ্যাপক এ.কে.এম হারুনুর রশিদের ১৫তম মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কবি, গীতিকার, নাট্যকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক অধ্যাপক এ.কে.এম হারুনুর রশিদের ১৫তম  মৃত্যুবার্ষিকী আজ রোববার (৮ নভেম্বর)।

দিবসটি উপলক্ষে আজ রোববার সকালে পৌর এলাকার শেরপুরে অবস্থিত মরহুমের কবরে ফাতেহাপাঠ ও পুষ্পস্তবক অর্পণ। সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এ ছাড়া পরিবারের পক্ষ থেকে কোরআনখানি ও এতিমদের মাঝে খাবার পরিবেশন করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com