সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

তনন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার দাবী করে গ্রামবাসীর মানববন্ধন

তনন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার দাবী করে গ্রামবাসীর মানববন্ধন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

নিজেদের গ্রামের কৃতি সন্তান, তরুণ কবি ও সংস্কৃতিকর্মী সৈয়দ মোনাব্বির আহমেদ তনন হত্যার প্রতিবাদে গতকাল বুধবার (১৮ নভেম্বর) নাসিরনগরের হরিপুর ইউনিয়নের আলিয়ারা গ্রামবাসীর উদ্যোগে একটি মানববন্ধন  নিহত তননের গ্রামের সর্বস্তরের মানুষের সমন্বয়ে অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের এর সভাপতি সাবেক মেম্বার সৈয়দ আলী। সৈয়দ মাহিদুল ইসলাম শিমুল এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বর্তমান মেম্বার গিয়াস উদ্দিন, সাবেক মেম্বার আরশ আলি, বাহার মিয়া সরদার, রফিক মিয়া সরদার, বেনু মিয়া সরদার, সৈয়দ ইকবাল, স্থানীয় নেতা সৈয়দ নোমান, সৈয়দ মোখলেস, সাবেক মেম্বার সৈয়দ আলী, মোঃ হুমায়ন সরদার, মোঃ রঙ্গু হাজী সরদার, মোঃ তাহের সরদার প্রমুখ।
তারা নিশংস এই হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়ে বলেন, গ্রামবাসীর স্বার্থরক্ষায় ফসলি জমির পানি নিষ্কাসনের সরকারি খালে বাঁধ নির্মাণের প্রতিবাদ করায় আলিয়ারা গ্রামের এই কৃতি সন্তান তরুণ কবি ও সংস্কৃতিকর্মী সৈয়দ মোনাব্বির আহমেদ তনন হত্যা নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমাদের গ্রামের স্বার্থ রক্ষা করতে যেয়ে যে ছেলেটি নিহত হয়েছে তার বিচারের দাবীতে আমরা সর্বোচ্চ প্রতিবাদ করে যাবো। তারা হত্যাকারিদের দ্রুত গ্রেফতার করে শাস্তি প্রদানের জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানান। বক্তাগণ গ্রামবাসীকে গ্রামের শান্তি শৃঙ্খলা বজায় রাখার আহবান জানান।
উল্লেখ্য গত ৯ নভেম্বর সোমবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের আলিয়ারা গ্রামে সরকারি খালে বাঁধ দেয়ার প্রতিবাদ করায় ধারালো অস্ত্রের বেধড়ক আঘাতে খুন করা হয় তরুণ কবি ও সংস্কৃতিকর্মী সৈয়দ মোনাব্বির আহমেদ তননকে। সে আলিয়ারা গ্রামের সৈয়দ বাড়ির মৃত সৈয়দ শিব্বির আহমেদ এর বড় ছেলে। সে সৃজন সাহিত্য সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, পিতৃছায়া প্রকাশনীর স্বত্বাধিকারী ও সৃজন চিন্তা সাহিত্য সাময়িকীর সম্পাদক ছিলো। তনন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের মাস্টার্স (রাষ্ট্রবিজ্ঞান) শেষবর্ষের ছাত্র ছিলো।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com