সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
বুধবার (২৫ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ মোহাম্মদ শফিউল আজম এ দণ্ডাদেশ দেন।
আদালত সূত্রে জানা যায়, গত ২০১৪ সনের ১৩ আগস্ট রাতে ব্রাহ্মণাবড়িয়ার সরাইল সদরের সৈয়দটুলায় জমি সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় খুন হন শওকত আলী। এ ঘটনায় নিহতের ভাই আব্দুল বাতেন বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে সরাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ৯ নম্বর আসামী আবুল কাশেম গত তিন বছর আগে মারা গেছেন। 
আজ বুধবার দুপুরে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত এ মামলায় ৫ জনকে যাবজ্জীবন দণ্ডাদেশ ও ৩ জনকে এক বছর করে দণ্ডাদেশ দেন। 
যাবজ্জীবন দণ্ডাদেশ প্রাপ্ত আসামীরা হলেন- সরাইল সদরের সৈয়দটুলা গ্রামের মোঃ শফিকুর রহমান খন্দকার (শাফি), মোঃ মোর্শেদ খন্দকার, মোঃ সাহেদ আলম খন্দকার, আব্দুল হাই ও মোবারক। তাদের মধ্যে মোর্শেদ ও মোবারক পলাতক রয়েছেন।
এক বছর করে কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামীরা হলেন – হেলিম মিয়া, আবুল বাদশা ও মামুন মিয়া। তাদের মধ্যে আবুল বাদশা পলাতক রয়েছেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com