সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আশুগঞ্জে গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আশুগঞ্জে গাঁজা ও পিকআপসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পাওয়ার ষ্টেশন এলাকা থেকে ২৪ কেজি গাঁজা ও ০১ টি পিকআপ’সহ ০২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
গতকাল বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা আড়াইটায় আশুগঞ্জের পাওয়ার ষ্টেশন এলাকা থেকে তাদেরকে আটক করেন র‍্যাব। 
এলিট ফোর্স র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটায় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী হবিগঞ্জ জেলার সীমান্ত এলাকা হতে নীল-হলুদ রংয়ের ঢাকা মেট্টো-ন-১৪-৪৪৮৯ পিকআপে করে গাঁজার একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে একটি আভিযানিক দল জেলার আশুগঞ্জ উপজেলা সদরের পাওয়ার ষ্টেশনের ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর তাৎক্ষণিক তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকেন। পিকআপটি তল্লাশী চৌকির নিকট আসলে থামানোর সংকেত দিলে পিকআপটি তল্লাশী চৌকির নিকট থামালে ১। মোঃ সবুজ ওরফে নয়ন (২১), পিতা-আবু তাহের, সাং-বিষনা, ২। মোঃ হৃদয় মিয়া (২২), পিতা-ছফু মিয়া, সাং-গোয়াস নগর, উভয় থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ’সহ পিকআপটি আটক করা হয়। আটককৃত পিকআপটি তল্লাশী করে পিকআপের বডিতে অভিনব কায়দায় বক্স তৈরি করে বক্সের ভিতরে রক্ষিত অবস্থায় (ক) ২৪ কেজি মাদকদ্রব্য গাঁজা, (খ) ০১ টি পিকআপ, মাদক বিক্রয়ের নগদ-১২০০/- উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১১,২০,০০০/- টাকা। ধৃত আসামীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com