সংবাদ শিরোনাম
পৌরসভার ইমারত নির্মাণ অনুমোদন ও ভবনের গুণগতমান নিশ্চিতকরণ কমিটির সভা অনুষ্ঠিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কমলগঞ্জ যুবলীগের খাদ্য সহায়তা বিজয়নগরে আনসার সমাবেশ অনুষ্ঠিত বিজয়নগরে আনসার ভিডিপির মনগড়া সমাবেশ।। ক্ষুব্ধ বিভিন্ন মহল মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই; ইউএনও ইরফান উদ্দিন আহামেদ  বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বাল্যবিবাহ বন্ধ।। ৫০ হাজার টাকা জরিমানা   বিজয়নগরে সরকারি ব্যবস্থাপনায় ধান সংগ্রহ শুরু আশুগঞ্জে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক কারবারি আটক ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব মা দিবস উদযাপন 
বায়তুল মোকাররমের সামনে মাদ্রাসা শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ

বায়তুল মোকাররমের সামনে মাদ্রাসা শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি 

ঢাকার বায়তুল মোকাররমের সামনে মাদ্রাসা শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ প্রথমে বাঁধা ও পরে লাটিচার্জে কয়েকজন বিক্ষোভকারী আহত হওয়ার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে কওমি শিক্ষার্থীরা। 
শুক্রবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ৪ টায় জেলা শহরের কান্দিপাড়া বড় মাদ্রাসার সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ফকিরাপুল এলাকায় অবস্থান কর্মসূচি পালন করেন। 
জানা যায়, মাওলানা মামুনুল হকের কুষপুত্তলিকা কুষ্পুত্তলীকা দাহের প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুম্মা ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সামনে কওমি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা চলাকালে পুলিশ বাঁধা দেন। এসময় পুলিশি বাঁধায় ছত্রভঙ্গ হয়ে যায় কওমি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা। 

জেলা শহরের ঘোড়াপট্টি মোড়ে বিক্ষোভকারীদের অগ্নিসংযোগ।

পরে পুলিশি বাঁধায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা পণ্ড হওয়ার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা আজ শুক্রবার বাদ আছর একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের টিএ রোড প্রদক্ষিণ শেষে থানা ব্রীজের সামনে সড়কে অবস্থান নেন। এসময় দু’পাশে যানপরিবহন আটকা পড়ে যানজট সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন সাধারন মানুষ।

দু’ঘন্টাব্যাপী জেলা শহরের প্রধান সড়ক টিএ রোড, হাসপাতাল রোডে যানচলাচল বন্ধ হয়ে যায়। এসময় রাস্তায় বিক্ষুব্ধরা মাগরিবের নামাজ আদায় করে প্রতিবাদ সভা শুরু করেন। প্রতিবাদ সভায় বক্তারা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাওলানা মামুনুল হক এর কুষ্পুত্তলীকাদাহের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং আজকে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে মাদ্রাসা শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা টায়ার ও রাস্তায় টানানো বিভিন্ন ব্যানার ফেস্টুনে অগ্নিসংযোগ করেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com