সংবাদ শিরোনাম
বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু।। দলীয় মনোনয়ন ফরম কিনলেন বর্তমান মেয়র মিসেস নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু।। দলীয় মনোনয়ন ফরম কিনলেন বর্তমান মেয়র মিসেস নায়ার কবির

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

পৌরসভার নির্বাচনের তফসিল এখনো ঘোষণা না হলেও ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ১৭ জন নেতা।
আজ মঙ্গলবার (০১ ডিসেম্বর) প্রথম দিনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের কার্যালয় থেকে ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা নিজে ও তাদের পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন। আগামীকাল বুধবার ও মনোনয়ন ফরম বিক্রি করা হবে।

পৌর নির্বাচনকে সামনে রেখে আ’লীগের দলীয় ফরম সংগ্রহ করেছেন আখাউড়া পৌরসভার বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন সাবেক উপমন্ত্রী প্রয়াত অ্যাডভোকেট হুমায়ুন কবিরের সুযোগ্য সহধর্মিণী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, লন্ডন প্রবাসী আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন ও জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সুমন রায় (রিটন রায়), সৈয়দ মিজানুর রেজা, জাহাঙ্গীর আলম, প্রয়াত নেতা মাহবুবুল হুদার পরিবারের পক্ষে আবেদুল হুদা।
আখাউড়া পৌরসভা থেকে কিনেছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা শেখ কামাল, মোবারক হোসেন রতন, মোঃ সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম খাঁন ও  মোহাম্মদ আলী ভূঁইয়া।
কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ ও আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল।

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনকে সামনে রেখে আ’লীগের দলীয় ফরম সংগ্রহ করেছেন সাবেক জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি পৌর মেয়র হেলাল উদ্দিন।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে আজ ফরম বিতরণ করা হয়েছে। বুধবারও ফরম বিতরণ করা হবে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থীর বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে। 
এদিকে আজ প্রথমদিনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির মনোনয়ন ফরম সংগ্রহকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ মোঃ মহসিন, জেলা আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ফারুক মিয়া, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সহসভাপতি দেওয়ান আবিদুর রহমান, শহর আওয়ামী লীগ নেতা শফিক মিয়া, আশিকুল ইসলাম পাঠান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক সেক্রেটারী এড. মেজবাহ উদ্দিন ইকু, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, যুবলীগ নেতা এমরান হোসেন মাসুদ, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এড. কামরুজ্জামান অপুসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।এ সময় পৌর মেয়র মিসেস নায়ার কবির বলেন, সকলের সহযোগিতা পেলে পৌর এলাকার উন্নয়ন ও পৌর নাগরিকদের সেবক হিসেবে কাজ করতে চাই। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com