সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

রিফাতের খুনিদের সন্ধান চেয়ে লালমনিরহাট এসপি’র স্ট্যাটাস

রিফাতের খুনিদের সন্ধান চেয়ে লালমনিরহাট এসপি’র স্ট্যাটাস

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডে অভিযুক্তদের সন্ধান চেয়েছেন।
বৃহস্পতিবার(২৭ জুন) রাতে সাড়ে ১০টার দিকে এসপি লালমনিরহাট নামে তার আইডি থেকে স্ট্যাটাস দিয়ে অভিযুক্তদের সন্ধান চান তিনি।


সাম্প্রতিক সময়ে দেশের সব থেকে আলোচিত ঘটনার মধ্যে বরগুনার রিফাত শরিফ হত্যাকাণ্ড। স্ত্রীর সামনে প্রকাশ্যে দিবালোকে হত্যাকাণ্ডটি দেশের মানুষকে মর্মাহত করেছে। মহামান্য হাইকোর্ট এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের হাতে সোপর্দ করতে নির্দেশ দিয়েছেন। কিন্তু এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।
এ ঘটনায় অভিযুক্ত ৮জনের ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে সন্ধান চেয়ে স্ট্যাটাস দিয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক। সেই স্ট্যাটাস মুহূর্তে ছড়িয়ে পড়ে ফেসবুকে। অভিযুক্তদের কারো সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করতে সকলের প্রতি আহবান জাননো হয়। কমেন্টস করে অনেকেই ঘাতকদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।


লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, বরগুনার হত্যাকাণ্ডটি খুবই বেদনাদায়ক এবং অভিযুক্তদের গ্রেফতার করতে তৎপর রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সব থেকে বড় প্রচার মাধ্যম তাই অভিযুক্তদের ছবিসহ প্রচার করা হয়েছে। যাতে তারা আত্মগোপন করার সুযোগ না পায় এবং সাধারণ মানুষ তাদের সন্ধান পেলে পাশ্ববর্তী আইন শৃঙ্খলা বাহিনীকে খবর দিতে পারে। অভিযুক্তদের কেউ সন্ধান পেলে দ্রুত স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীকে অবগত করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com