সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে হিলিপ প্রকল্পের ১৭ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

নাসিরনগরে হিলিপ প্রকল্পের ১৭ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

মোঃ আব্দুর হান্নান,নাসিরনগর প্রতিনিধি 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরসগরে ১৭ লক্ষ টাকা সরকারী অর্থ আত্মসাতের অভিযোগে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।
জানা গেছে, গুনিয়াউক ইউনিয়ন পরিষদের চিতনা গ্রামের ৮ নং ওয়াডের্র ওই সদস্যের নাম মোঃ আবুল কাসেম (দুলা)। হাওড় অঞ্চল অবকাঠামো ও জীবন মান উন্নয়ন প্রকল্প হিলিপ এর নাসিরসগর উপজেলা সমন্বয়কারী মোঃ জাকির হোসেন জানন, ২০১৫/১৬ অর্থ বছরে উক্ত ইউপি সদস্য আবুল কাসেম বুরুঙ্গা মন্দির হতে চিতনা উত্তর গ্রাম পর্যন্ত ২২ শ কিঃমিঃ রাস্তা মেরামতের জন্য অত্র প্রতিষ্টান থেকে ১৭ লক্ষ টাকা নিয়ে কাজ না করে সমস্ত অর্থ আত্মসাৎ করে ফেলে। 
তিনি বলেন আবুল কাসেমকে মৌখিকভাবে অনেক বার ও পরপর চারবার লিখিত নোটিশ প্রদান করার পরও কোনরূপ কর্নপাত করেনি। অবশেষে ২০২১ সালের ১২ জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সমন্বয়কারী জাকির হোসেন বাদী হয়ে আবুল কাসেমকে আসামী করে মামলা দায়ের করলে আদালত গ্রেপ্তারী পরোয়ানা জারি করে।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ টি এম আরিচুল হক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য মোঃ আবুল কাসেম দুলা মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com