সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া “বাতিঘর”‘র পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া “বাতিঘর”‘র পরিচিতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর নামের সামাজিক ও মানবিক সংগঠনের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় জেলা শহরের অবকাশ পার্কে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া “বাতিঘর” এর অন্যতম এডমিন রাকিবুল ইসলামের সভাপতিত্বে ও আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. আজহার উদ্দিন।
পরিচিতি সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের পৃষ্ঠপোষক কৃষ্ণ দাস ও প্রমীলা দাস।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আজহার উদ্দিন বলেন, সামাজিক ও মানবিক সংগঠন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর মানবতার সেবায় আত্মনিয়োগ করে তরুণদের মনুষ্যত্ব তৈরিতে ভূমিকা রাখবে। এ মানবতা দেখে সকলে একে-পরের প্রতি মানবিক হবে।
দিক-নির্দেশনা দিয়ে তিনি আরও বলেন, দুষ্ট লোকের মিষ্টি কথায় যাপায় পড়া যাবে না। কথায় না বড় হয়ে কাজে বড় হতে হবে। ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর সমাজের চরিত্রহীন ছেলে-মেয়েদের মনুষ্যত্বের পথ দেখাতে হবে, যাতে করে কেউ মাদকাসক্ত, অসৎ সঙ্গে মিশে নিজেরও কারো ক্ষতি করতে না পারে। পারিপার্শ্বিক সকলকে সৎকর্ম বা সৎকাজে উদ্বুদ্ধ করতে হবে। 
পরিচিত সভায় এডমিন ও মডারেটরসহ সদস্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন তানিয়া সরকার, মুজাহিদুল ইসলাম, মুস্তাকিম আহমেদ, এসএ আরমান, আলাউদ্দিন, নাঈম হাবিব, হাফেজ মাওলানা আরমান, সাঈমা আক্তার, মহিবুর রহমান, শরিফ, সোনিয়া আক্তার, সালাউদ্দিন, যুবায়ের আহমেদ, নোমান আহমেদ, মুবায়েদ আহমেদ, সাকিবুল ইসলাম, মুকাদ্দেস, আহসানুল্লাহ, ইয়ার হোসেন, মেহেদী, সানাউল্লাহ, অনিক, আরিফুল ইসলাম, মাহবুবুর রহমান, হাফেজ আরমান হাবিব, হাফেজ জাহিদ, রাব্বানী, মো. রিয়াজ প্রমূহ৷ 
মানবিক মানুষ গড়ার প্রত্যয়ে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর একদল মানবদরদী স্বেচ্ছাসেবী নতুন বছরের প্রথম দিকে সংগঠনটির যাত্রা শুরু করে। ব্রাহ্মণবাড়িয়ার অসহায়, অবহেলিত, হতদরিদ্র ও গরীব মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়ে ও রক্তদানের মাধ্যমে পরিচিতি নিয়ে প্রতিষ্ঠিত সংগঠনটি প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ইতিমধ্যে মানবসেবার এক অনন্য নজির স্থাপন করেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com