সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম লট গ্রহণ করলেন সিভিল সার্জন

ব্রাহ্মণবাড়িয়ায় কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম লট গ্রহণ করলেন সিভিল সার্জন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম লট এসে পৌঁছেছে। শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল ৭ টায় করোনার এ ভ্যাকসিন ব্রাহ্মণবাড়িয়া এসে পৌঁছে। 
ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ প্রথম লটের ভ্যাকসিন আসার বিষয়টি নিশ্চিত করে জানান, এই লটে ১ লক্ষ ৮ হাজার ডোজ ভ্যাকসিন রয়েছে। 

কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করার সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পরিচালক (ঔষধ প্রশাসন), নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ইপিআই কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট কর্মচারীগণ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com