সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বন ও পরিবেশ মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন মৌলভীবাজারের চার পৌর মেয়র

বন ও পরিবেশ মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন মৌলভীবাজারের চার পৌর মেয়র

তিমির বনিক, মৌলভীবাজার সংবাদদাতা

বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন মৌলভীবাজার জেলার চারটি পৌরসভার  নবনির্বাচিত মেয়রগন। 

গতকাল শুক্রবার মৌলভীবাজারের বড়লেখার মন্ত্রীর বাসভবনে এ সৌজন্য সাক্ষাৎ করেন মৌলভীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র জুয়েল আহমদ, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার আহমদ ও বড়লেখা পৌরসভার মেয়র আবু ইমাম মোহাম্মদ কামরান। এসময় চারটি পৌরসভার নবনির্বাচিত সাধারন ও সংরক্ষিত নারী কাউন্সিলররা উপস্থিত ছিলেন।  

সাক্ষাতের প্রথমেই মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত পৌর মেয়রগন। সাক্ষাৎকালে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী শাহাব উদ্দিন আহমেদ বলেন, বর্তমান সরকার জনকল্যাণমুখী। জলবায়ু পরিবর্তনে সরকারের পদক্ষেপগুলো বাস্তবায়ন করতে পৌরসভার মেয়রদের কাজ করতে হবে। এতে সরকারের সকল ধরনের সহযোগিতা রয়েছে।

এ সময় পৌরসভার মেয়রগন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের মনোনীত হয়ে সরকারের সকল উন্নয়নে আরও অবদান রাখতেও নিজেরা ওয়াদাবদ্ধ হন।

মেয়রগন জলবায়ু পরিবর্তনের বিভিন্ন ধরনের প্রকল্প পৌরসভাগুলোতে অন্তর্ভূক্ত করতে মন্ত্রীর সহযোগিতা কামনা করেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃনমুল পর্যায়ে কাজ করার জন্য বলেন। এসময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ স্থানীয় পর্যায়ের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com