সংবাদ শিরোনাম
বাঞ্চারামপুরে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার হেফাজতি তান্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ লাইন হামলার পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার-১১ আশুগঞ্জে ৯২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আখাউড়ায় ৩ ইজিবাইক চোর গ্রেপ্তার খাঁটিহাতা হাইওয়ে থানার ডাম্পিং আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় দুই যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার তিন প্যানেল মেয়র নির্বাচিত বিধস্ত পৌরসভার অত্যাবশ্যকীয় নাগরিক সেবা প্রদানে সকলকে মানবিক দৃষ্টি দিয়ে কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির হেফাজতি তান্ডব-ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৭ জন গ্রেপ্তার হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা ও প্রতিবাদ সভা
চুল দাঁড়ি কামিয়েও গ্রেপ্তার এড়াতে পারলেন না জাতির পিতার ম্যুরাল ভাংচুরকারী আরমান

চুল দাঁড়ি কামিয়েও গ্রেপ্তার এড়াতে পারলেন না জাতির পিতার ম্যুরাল ভাংচুরকারী আরমান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

চুল দাঁড়ি কামিয়েও গ্রেপ্তার এড়াতে পারলেন না জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাংচুরকারী আরমান আলিফ। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে আসার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সহিংসতার সময় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাংচুরকারী আরমান আলিফ (২২) নামে ঐ যুবককে একটি বিদেশি পিস্তল গুলি ও মাদকসহ গ্রেপ্তার করেছেন র‌্যাব-১৪, সিপিসি–০৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। 
সোমবার (০৫ এপ্রিল) বিকেল ৩ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪ এর অধিনায়ক লেঃ কর্ণেল আবু নাঈম মোঃ তালাত।
সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর অধিনায়ক জানান, গতকাল ৪ এপ্রিল রবিবার রাত ৯ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করেন র‌্যাবের একটি আভিযানিক দল। 
গ্রেপ্তারকৃত আরমান আলিফ জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ফুলকারকান্দি গ্রামের মোঃ শুক্কুর আলীর ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাজীপাড়ায় থাকতেন।  

বঙ্গবন্ধুর ম্যুরাল শাবল দিয়ে ভাংচুর করছেন আরমান আলিফ।

র‌্যাব জানায়, বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে হেফাজতের তাণ্ডবের সময় আরমান আলিফ তার কাজীপাড়ার ভাড়াবাসা থেকে শাবল নিয়ে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে হামলা ও ভাংচুর করেন। এ ঘটনার ভিডিও ফুটেজ দেখে র‌্যাব সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ভাংচুরকারী আরমান আলিফ গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার কাজীপাড়ার ভাড়া বাসা থেকে ভাংচুরের কাজে ব্যবহৃত শাবল উদ্ধার করেন। এসময় তার বাসা থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করেন র‌্যাব।
সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪, সিপিসি–০৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ২৬,২৭ ও ২৮ মার্চ হেফাজতের তাণ্ডবে ব্রাহ্মণবাড়িয়ার সরকারি বেসরকারি স্থাপনায় হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় বাদ পড়েনি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও ম্যুরাল। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com