সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

বিজয়নগর যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

বিজয়নগর যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে আওয়ামীলীগ সভানেত্রী সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে।
শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় বিজয়নগরের জামালপুরে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র কার্যালয় প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জেলা যুবলীগের সাবেক সফল সভাপতি অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন। 
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. শাহনুর ইসলাম। 
উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাস্টার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান এর সঞ্চালনায় অ্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ দুলাল মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আকতার হোসেন, মোঃ শামীম, প্রচার প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন, উপজেেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোোঃ ইলিয়াস সরকার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম রাজবি সহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।


আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।                                                                                                     

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com