সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন
মোকতাদির চৌধুরী এমপি’র রোগমুক্তি কামনায়খাদিজাতুল খোবরা মহিলা মাদ্রাসা ও এতিমখানায় মিলাদ ও দোয়া মাহফিল

মোকতাদির চৌধুরী এমপি’র রোগমুক্তি কামনায়খাদিজাতুল খোবরা মহিলা মাদ্রাসা ও এতিমখানায় মিলাদ ও দোয়া মাহফিল

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বরেণ্য রাজনীতিবিদ যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র আশু রোগমুক্তি কামনায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুরস্থ মুন্সিবাড়ি খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসা ও এতিমখানায়  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শহর যুবলীগের যুগ্ম আহবায়ক আল- আমীন সওদাগরের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  শাহ আলম সরকার, খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা বশির আহম্মদ। এছাড়াও প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও এতিমসহ ধর্মপ্রাণ মুসুল্লীগণ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে মোকতাদির চৌধুরী এমপির দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল শেষে প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এতিমদের মাঝে তাবারক বিতরণ করা হয়। 


(প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com