সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন
আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার “মানবতার দেয়াল” নির্মাণ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার “মানবতার দেয়াল” নির্মাণ

স্টাফ রিপোর্টার //সময়নিউজবিডি

বস্ত্রহীন মানুষের পাশে সহযোগীতার উদ্দেশ্যে স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে “মানবতার দেয়াল” নির্মাণ করা হয়েছে।
জেলা শহরের পৌরসভা ভবন এলাকায় “মানবতার দেয়াল-০১” ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের সামনে “মানবতার দেয়াল-০২” নির্মাণ করা হয়। 
আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার নারী সেক্রেটারি সংগঠনটির ফেসবুক পেইজের এডমিন রুমী স্মাইলি জানান, আমাদের সবার অপ্রয়োজনীয়’ জামা কাপড়গুলো সঠিক জায়গায় ব্যবহার করি এতে অনেকের বস্ত্রের চাহিদা মিটতে পারে। এ ধারণা থেকে আমাদের সমাজের অবহেলিত দরিদ্র জনগোষ্ঠীর যারা প্রয়োজনীয় বস্ত্র কিনতে অক্ষম তাদের সহযোগীতার জন্য আমরা ” মানবতার দেয়াল” নির্মাণ করেছি। আমাদের আশপাশের সকল সামর্থবান মানুষদের আহবান করছি আপনাদের অপ্রয়োজনীয় জামাকাপড় গুলো যদি মানবতার দেয়ালে রেখে যান তাহলে অনেক গরীব মানুষের বস্ত্রের চাহিদা মিটবে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com